ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

ফারিহার সঙ্গে ঘর বাঁধলেন মুমিনুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৯
ফারিহার সঙ্গে ঘর বাঁধলেন মুমিনুল বরের বেশে নববধূর সঙ্গে মুমিনুল-ছবি: সংগৃহীত

কক্সবাজার: দেশের জন্য নানা সুনাম বয়ে আনার পর এবার নিজের ঘর বাঁধলেন বাংলাদেশ ক্রিকেট দলের তারকা ব্যাটসম্যান মুমিনুল হক সৌরভ।

মুমিনুল ঘর বাঁধলেন ঢাকার মিরপুরের ডিওএইচএসের বাসিন্দা ফারিহা বাশারের সঙ্গে।

আজ শুক্রবার (১৯ এপ্রিল) রাজধানীর মিরপুরের পিএসসি কনভেনশন হলে মুমিনুল-ফারিহার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

এর আগে গত বুধবার (১৭ এপ্রিল) গায়ে হলুদের মধ্য দিয়ে মুমিনুলের বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়। তারও আগে গত বছরের আগস্টে মুমিনুল ফারিহার বাগদান অনুষ্ঠান সম্পন্ন হয়।

মুমিনুলের পারিবারিক সুত্র জানায়, মুমিনুল ও ফারিহার পরিবারের সম্মতির ভিত্তিতেই এ বিয়ে সম্পন্ন হয়েছে। তবে আগে থেকেই মুমিনুলের সঙ্গে ফারিহার জানাশোনা ছিল।  

ফারিহা মিরপুরের রানা আবুল বাশার ও তাসলিমা ইসলামের দ্বিতীয় মেয়ে। তিনি বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ব্যবস্থাপনা বিভাগের ছাত্রী। এছাড়াও তার আরেকটি পরিচয় হচ্ছে তিনি ক্রিকেটার সৈকত আলীর শ্যালিকা।

অন্যদিকে মুমিনুল কক্সবাজার শহরের বৈদ্যরঘোনা এলাকার নাজমুল হক ও  মালেকা জয়নাবের ছেলে।  

সমুদ্র শহর কক্সবাজারে জন্ম নেওয়া মুমিনুল হক সৌরভের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় ২০১২ সালের মার্চে। মুমিনুলই বাংলাদেশ দলের একমাত্র ক্রিকেটার যিনি টেস্টের দুই ইনিংসে পর পর সেঞ্চুরি করেন।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৯ 
এসবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।