ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

দিল্লিকে হারিয়ে দ্বিতীয়স্থানে মুম্বাই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৯ ১:০৯:৪১ এএম
ম্যাচের পর খেলোয়াড়দের উল্লাস। ছবি: সংগৃহীত

ম্যাচের পর খেলোয়াড়দের উল্লাস। ছবি: সংগৃহীত

দিল্লি ক্যাপিটালসকে ৪০ রানে হারিয়ে আইপিএল পয়েন্ট টেবিলের দ্বিতীয়স্থানে উঠে এলো মুম্বাই ইন্ডিয়ান্স। আর তিনে নেমে গেল দিল্লি। শীর্ষে অবস্থান করছে চেন্নাই সুপার কিংস। 

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দিনের একমাত্র ম্যাচে ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে প্রথমে ব্যাট করা মুম্বাই নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৬৮ রান তোলে। 

জবাবে ব্যাট করতে নেমে পুরো ওভার খেললেও ৯ উইকেট হারিয়ে ১২৮ রানের বেশি করতে পারেনি দিল্লি। 

১২৯ রানের টার্গেটে ব্যাটিং করতে নামা দিল্লির দুই ওপেনার প্রিথথী শ' ও শিখর ধাওয়ান ৪৯ রান করেন। কিন্তু এই জুটির বিদায়ের পর মুম্বাই বোলারদের তোপের মুখে ধস নামে স্বাগতিকদের ইনিংসে। মাঝে আক্সার প্যাটেল চেষ্টা করলেও ব্যবধান কমানো ছাড়া কিছুই হয়নি। দলীয় সর্বোচ্চ ৩৫ রান করেন ধাওয়ান। প্যাটেলের ব্যাট থেকে আসে ২৬ রান। 

মুম্বাই বোলারদের মধ্যে রাহুল চাহার সর্বোচ্চ ৩টি উইকেট নেন। জসপ্রিত বুমরাহ ২টি উইকেট দখল করেন।  এছাড়া হার্দিক পান্ডিয়া,  ক্রুনাল পান্ডিয়া ও লাসিথ মালিঙ্গা একটি করে উইকেট পান।      
                                                                                  
টসে জিতে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করে মুম্বাই। ৬.১ ওভারে ওপেনিং জুটিতে ৫৭ রান তোলেন রোহিত শর্মা ও কুইন্টন ডি কক। তবে কেউই ইনিংস বড় করতে পারেননি। রোহিত ৩০ রানে অমিত মিশ্রার বলে বোল্ড হন। আর ডি কক ব্যক্তিগত ৩৫ রানে রানআউট হন। 

মাঝে বেন কাটিং ২ ও সুরিয়া কুমার যাদব ২৬ রান করে বিদায় নেন। তবে শেষ দিকে দুই পান্ডিয়া ভাইয়ের ঝড়ো ব্যাটে ভালো সংগ্রহ পায় মুম্বাই। হার্দিক পান্ডিয়া ১৫ বলে ৩২ করে কাগিসো রাবাদার বলে আউট হন। তবে ক্রুনাল পান্ডিয়া ২৬ বলে দলীয় সর্বোচ্চ ৩৭ রান করে অপরাজিত থাকেন। 

দিল্লি বোলারদের মধ্যে রাবাদা ২টি এবং মিশ্রা ও আক্সার প্যাটেল একটি করে উইকেট পান। ম্যাচ সেরা হন হার্দিক পান্ডিয়া।     

বাংলাদেশ সময়: ০১০৭ ঘণ্টা, এপ্রিল ১৯,  ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট আইপিএল খেলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-19 01:09:41