ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডে নেই আমির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৮ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডে নেই আমির পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড

ওয়ানডে বিশ্বকাপকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান। ঘোষিত স্কোয়াডে জায়গা হয়নি বাঁহাতি ফাস্ট বোলার মোহাম্মদ আমিরের। তবে ওয়ানডে মহারণের আগে ইংল্যান্ড সফরের দলে সুযোগ পেয়েছেন তিনি।

১৫ সদস্যের দলে জায়গা হয়নি আসিফ আলীরও। তবে ১৭ সদস্যের ইংল্যান্ড সফরের দলে আছেন এই বিগ-হিটার ব্যাটসম্যান।

তবে আমির ও আসিফের সামনে সুযোগ আছে। ২৩ মে পূর্ণাঙ্গ দল ঘোষণার আগে তাদের চমকে দেওয়ার মতো কিছু করে দেখাতে হবে।

২০১৭ সালে ইংল্যান্ডে অনুষ্ঠিত চ্যাম্পিয়নস ট্রফিতে দুর্দান্ত পারফরম্যান্স করে দেখিয়েছিলেন আমির। ভারতের বিপক্ষে ফাইনাল ম্যাচে অসাধারণ বোলিং করে ম্যাচসেরাও নির্বাচিত হয়েছিলেন। এরপর ১৪টি ওয়ানডে ম্যাচের ৯টিতেই উইকেটবিহীন কেটেছে তার।

এদিকে ওপেনিংয়ে শান মাসুদের বিকল্প হিসেবে রাখা হয়েছে আবিদ আলীকে। এছাড়া দলে অনুমিতভাবেই জায়গা পেয়েছেন দুই তরুণ ফাস্ট বোলার- মোহাম্মদ হাসনাইন ও শাহিন শাহ আফ্রিদি। অভিজ্ঞতার বিচারে দলে আছেন শোয়েব মালিক ও মোহাম্মদ হাফিজ।

আমির-আসিফের মতো জায়গা পাননি মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, উসমান শেনওয়ারি এবং ইয়াসির শাহ। এরা সবাই ২৩ সদস্যের দলে ছিলেন।

পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড: 
সরফরাজ আহমেদ (অধিনায়ক-উইকেটরক্ষক), আবিদ আলী, বাবর আজম, ফাহিম আশরাফ, ফখর জামান, হারিস সোহেল, হাসান আলী, ইমাদ ওয়াসিম, ইমাম-উল-হক, জুনায়েদ খান, মোহাম্মদ হাফিজ, মোহম্মদ হাসনাইন, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি, শোয়েব মালিক।

ইংল্যান্ড সিরিজে যুক্ত হয়েছেন: মোহাম্মদ আমির, আসিফ আলী।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad