ঢাকা, শনিবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯
bangla news

আমলাতেই আস্থা রাখলো দ. আফ্রিকা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৮ ৬:৫৯:২৭ পিএম
হাশিম আমলা

হাশিম আমলা

আসন্ন ওয়ানডে বিশ্বকাপকে সামনে রেখে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা। দলে সবচেয়ে বড় চমক হাশিম আমলার অন্তর্ভুক্তি। কিছুদিন আগেও প্রোটিয়াদের বিশ্বকাপ ভাবনায় ছিলেন না তিনি। কিন্তু দুই বিশ্বকাপে খেলার অভিজ্ঞতা কাজে লাগাতেই তাকে রেখেই স্কোয়াড সাজিয়েছে দলটি।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ঘোষিত বিশ্বকাপ স্কোয়াডের সবচেয়ে বড় চমক আসলে ৩৬ বছর বয়সী আমলা। আর মাত্র ৯০ রান করতে পারলেই ওয়ানডে ক্রিকেটে সবচেয়ে দ্রুততম সময়ে ৮ হাজার রান করার রেকর্ডে নাম লেখাবেন এই অভিজ্ঞ ওপেনার। 

তবে একাদশে সুযোগ পেতে হলে আমলাকে অবশ্য এইডেন মার্করাম ও ফর্মের তুঙ্গে থাকা উইকেটরক্ষক-ব্যাটসম্যান কুইন্টন ডি ককের সঙ্গে লড়তে হবে।

দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ স্কোয়াড:
ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), এইডেন মার্করাম, কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), হাশিম আমলা, র‍্যাসি ভ্যান ডার ডুসান, ডেভিড মিলার, আন্দিলে ফেহলুকাইয়ো, জেপি ডুমিনি, ডুয়াইন প্রিটোরিয়াস, ডেল স্টেইন, কাগিসো রাবাদাঁ, লুঙ্গি এনগিডি, এনরিচ নোর্তজে, ইমরান তাহির ও তাবরিজ শামসি।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-18 18:59:27