ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

চট্টগ্রাম আবাহনীকে উড়িয়ে দিল বসুন্ধরা কিংস

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
চট্টগ্রাম আবাহনীকে উড়িয়ে দিল বসুন্ধরা কিংস জয় পেয়েছে বসুন্ধরা কিংস/ফাইল ছবি

অস্কার ব্রুজোনের শিষ্যদের কাছে পাত্তাই পেলো না চট্টগ্রাম আবাহনী। তিন বিদেশি তারকা বখতিয়ার দুইশবেকভ, দানিয়েল কলিনদ্রেস ও মার্কোস ভিনিসিয়াস দা কস্তা সোয়ারেসের গোলে চট্টগ্রামের দলটিকে রীতিমত উড়িয়ে দিয়েছে লিগের শীর্ষে থাকা বসুন্ধরা কিংস।

ঘরের মাঠ নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) প্রথমার্ধের যোগ করা সময়ের গোলে এগিয়ে যায় বসুন্ধরা কিংস। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মার্কোস ভিনিসিয়াস দা কস্তা সোয়ারেসের পাস থেকে ডি-বক্সে বল পেয়ে নিখুঁত ফিনিশিংয়ে গোলটি করেন কিরগিজস্তানের মিডফিল্ডার বখতিয়ার।

 

দ্বিতীয় গোল পেতে ৭৮ মিনিট পর্যন্ত অপেক্ষায় থাকতে হয় কিংসকে। এবারের গোলদাতা কোস্টারিকার হয়ে বিশ্বকাপ খেলার অভিজ্ঞতাসম্পন্ন কলিনদ্রেস। এ গোলটির উৎসও দা কস্তা সোয়ারেস। তবে এতে অবদান আছে প্রতিপক্ষের ডিফেন্সেরও।  

প্রথম ২টি গোলে সরাসরি অবদান রাখা দা কস্তা সোয়ারেস ম্যাচের ৮৫তম মিনিটে নিজেও গোলের দেখা পান। মোহাম্মদ ইমন মাহমুদের পাস থেকে বল পেয়ে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে করা এই গোলটির পর চট্টগ্রাম আবাহনীর ম্যাচে ফেরার আর সুযোগ আক্ষরিক অর্থেই শেষ হয়ে যায়।

এই জয়ে ১২ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষেই রইলো এখন পর্যন্ত প্রিমিয়ার লিগের চলতি আসরে অপরাজিত থাকা বসুন্ধরা কিংস। সমান ম্যাচে অষ্টম স্থানে থাকা চট্টগ্রাম আবাহনীর সংগ্রহ ১৪ পয়েন্ট।

দিনের আরেক খেলায় নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে নোফেল স্পোর্টিংয়ের সঙ্গে গোলশূন্য ড্র করেছে শেখ জামাল। এই ড্র'র পর ১২ ম্যাচে ১৪ পয়েন্ট শেখ জামালের। ৯ পয়েন্ট নোফেল স্পোর্টিংয়ের।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।