ঢাকা, শনিবার, ৯ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯
bangla news

কুড়িগ্রামে ৪০তম জাতীয় সাইক্লিং প্রতিযোগিতা শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৮ ৪:৩৩:১৬ পিএম
সাইক্লিং প্রতিযোগিতা, ছবি: বাংলানিউজ

সাইক্লিং প্রতিযোগিতা, ছবি: বাংলানিউজ

কুড়িগ্রাম: কুড়িগ্রামে শুরু হয়েছে তিন দিনব্যাপী ৪০তম জাতীয় সাইক্লিং প্রতিযোগিতা ২০১৯।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে টাইম ট্রায়ালের মাধ্যমে মহিলা ইভেন্টে ২০ কিলোমিটার এবং পুরুষ ইভেন্টে ৪০ কিলোমিটার প্রথমদিনের সাইক্লিং প্রতিযোগিতা শুরু হয়।
 
কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের ত্রিমোহনী থেকে সেলিম নগর পর্যন্ত টাইম ট্রায়াল সাইক্লিংয়ের প্রথমদিনের দ্বিতীয় ভাগে কুড়িগ্রাম স্টেডিয়াম মাঠে পুরুষ এবং মহিলা অলিম্পিক স্প্রিন্ট অনুষ্ঠিত হচ্ছে।

প্রথমদিনে মহিলা ২০ কিলোমিটার টাইম ট্রায়ালে ৩৮.২৩.৩২ সময় নিয়ে প্রথম হয়েছে সুবর্ণা বর্মা (আর্মি), ৪০.১০.৭২ সময় নিয়ে দ্বিতীয় হয়েছে শরিফা আক্তার (আনসার ব্যাটালিয়ন) এবং ৪১.৫৩.৮৮ সময় নিয়ে তৃতীয় হয়েছে রিতা খাতুন (বিজিএমসি)।

অন্যদিকে, ৪০ কিলোমিটার পুরুষ টাইম ট্রায়ালে ১.০৭.৫৬.৪৩ সময় নিয়ে প্রথম হয়েছে সবুর হোসেন (বিজিবি), ১.১১.৫০.০৪ সময় নিয়ে দ্বিতীয় হয়েছে হেলাল হোসেন (আর্মি) এবং ১.১২.১৯.৫২ সময় নিয়ে তৃতীয় হয়েছেন হাসান আলী (আনসার ব্যাটালিয়ন)।

প্রতিযোগিতায় ৬টি করপোরেট এবং ১৫টি জেলা দলসহ মোট ২৫০ জন সাইক্লিষ্ট অংশ নিয়েছে। মোট ১৮টি ইভেন্টে পুরুষ সাইক্লিষ্ট ৯টি ও মহিলা সাইক্লিষ্ট ৯টি দলে অংশ নিচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৮
এফইএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-18 16:33:16