ঢাকা, রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯
bangla news

বাদ পড়া চার ক্রিকেটারকে নিয়ে শ্রীলঙ্কার বিশ্বকাপ দল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৮ ৩:২২:০৬ পিএম
শ্রীলঙ্কার বিশ্বকাপ দল

শ্রীলঙ্কার বিশ্বকাপ দল

ইংল্যান্ডে অনুষ্ঠেয় ওয়ানডে বিশ্বকাপকে ঘিরে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড। যেখানে নেওয়া হয়েছে ব্যাটসম্যান লাহিরু থিরিমান্নে, স্পিন বোলিং অলরাউন্ডার মিলিন্দা সিরিবর্দনা এবং জীবন মেন্ডিস ও লেসস্পিনার জেফরি ভ্যানডারসেকে। মজার ব্যাপার চার জনের কেউই অন্তত ২০১৭ সালের পর জাতীয় দলের হয়ে কোনো ওয়ানডে খেলেননি।

চোখ কপালে তোলার মতো খবর হলো, গত বছরের অক্টোবরে শ্রীলঙ্কার নেতৃত্ব দেওয়া ও দেশটির তারকা ব্যাটসম্যান দীনেশ চান্দিমালকে এই স্কোয়াডে রাখা হয়নি। এছাড়া উইকেটরক্ষক-ব্যাটসম্যান নিরোশান দিকভেলা, অফস্পিনার আকিলা ধনাঞ্জয়া, ওপেনার দানুশকা গুনাথিলাকা ও উপল থারাঙ্গাকেও বিশ্বকাপ দলে ব্রাত্য রাখা হয়েছে।

এদিকে দল ঘোষণার কয়েক ঘণ্টা আগেই এই বিশ্বকাপে শ্রীলঙ্কার নতুন অধিনায়ক হিসেবে দিমুথ করুণারত্নেকে পরিচয় করিয়ে দেওয়া হয়। যেখানে এই ওপেনার ২০১৫ বিশ্বকাপের পর আর কোনো ওয়ানডে খেলেননি।

৩০ ইংল্যান্ড ও ওয়েলসে বসতে যাচ্ছে বিশ্বকাপ। আর ১ জুন কার্ডিফে নিউজিল্যান্ডের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে শ্রীলঙ্কা।

শ্রীলঙ্কার বিশ্বকাপ স্কোয়াড: দিমুথ করুণারত্নে (অধিনায়ক), লাসিথ মালিঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, থিসারা পেরেরা, কুলস পেরেরা, ধনঞ্জয়া ডি সিলভা, কুলস মেন্ডিস, ইসুরু উদানা, মিলিন্দা সিরিবর্দনা, অভিষেক ফার্নান্দো, জীবন মেন্ডিস, লাহিরু থিরিমান্নে, জেফরি ভ্যান্ডারসে, নুয়ান প্রদীপ, সুরঙ্গা লাকমল।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, ১৮ এপ্রিল, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-18 15:22:06