ঢাকা, বুধবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
bangla news

বিশ্বকাপে ১৬ সদস্যের দল চান ভারতীয় কোচ শাস্ত্রী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৮ ১২:২৪:০৯ পিএম
ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রী-ছবি: সংগৃহীত

ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রী-ছবি: সংগৃহীত

১৫ সদস্যের দল নয়, বিশ্বকাপের মতো মঞ্চে ১৬ সদস্য চান ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রী। তবে যারা বাদ পড়েছেন তাদের আশা না হারাতে বলেছেন তিনি। 

ভারত ইতোমধ্যে ১৫ সদস্যের শক্তিশালী দল ঘোষণা করেছে। যেখানে আগামী ৩০ মে ইংল্যান্ডের মাটিতে বসছে এবারের ওয়ানডে বিশ্বকাপ। ভারতের ঘোষিত দলে বড় তারকা হিসেবে বাদ পড়েছেন আম্বাতি রায়ডু ও ঋশভ প্যান্ত।

দুবাইভিত্তিক ওয়েবসাইট স্পোর্টস৩৬০কে শাস্ত্রী এ ব্যাপারে বলেন, ‘আমি দল নির্বাচনে ছিলাম না। আমাদের কোনো সুযোগ থাকলে সেটি অধিনায়ককে জানাতাম। যখন মাত্র ১৫জন নেওয়ার কথা বলা হয়, তখন কাউকে না কাউকে বাদ পড়তে হয়, এটা খুবই দুঃখজনক। বিশ্বকাপের মতো জায়গায় আমি ১৬জন ক্রিকেটার নেওয়াকে পছন্দ করবো। আমি আইসিসিকে জানিয়ে রাখছি, এত বড় আসরে ১৬জন ক্রিকেটার থাকতে পারে। তবে ১৫জন নিতে হচ্ছে।’

এদিকে ১৫ সদস্যের এই দলে যারা বঞ্চিত তাদের উদ্দেশ্য করে শাস্ত্রী জানান, আশাহত না হতে আর সুযোগ আসতে পারে যেকোনো সময়, ‘তাদের আশাহত হওয়া উচিত হবে না। এটা একটা মজার খেলা। এখানে ইনজুরিও হতে পারে। সুতরাং তুমি কখনোই জানো না, তুমি ফের ডাক পাচ্ছো।’

রায়ডু ও প্যান্ত বাদ পড়লেও এই দু’জনসহ পেসার নভদীপ সাইনিকে ভারতের বিশ্বকাপ দলের স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছে। ১৫ সদস্যের দল থেকে কেউ ইনজুরিতে বাদ পড়লে তাদের বিবেচনা করা হবে।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, ১৮ এপ্রিল, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-18 12:24:09