ঢাকা, শনিবার, ৫ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
bangla news

নঁতের বিপক্ষে হেরে আরও অপেক্ষায় পিএসজি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৮ ১০:৩২:২২ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

শিরোপা জিততে পিএসজির দরকার মাত্র এক পয়েন্ট। তবে দুই ম্যাচে হেরে অপেক্ষা শুধু বাড়িয়েই যাচ্ছে লিগ ওয়ানের সেরা দলটির। সর্বশেষ নঁতের বিপক্ষে শুরুতে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত ৩-২ গোলের হার নিয়ে মাঠ ছাড়ে টমাস টুখেলের শিষ্যরা।

এ নিয়ে টানা তিন ম্যাচে জয় বঞ্চিত পিএসজি। এ মাসের শুরুতে স্ত্রাসবুর্গের বিপক্ষে জয় পেলেই শিরোপা ঘরে তুলতে পারতো তারা। তবে ২-২ গোলে ড্র করে বসে। আর এ সপ্তাহের প্রথমে লিলের বিপক্ষে ড্র করলেই হতো। কিন্তু ৫-১ গোলে বিধ্বস্ত হয়। এবার ফের হার।

নেইমার ও এডিনসন কাভানি ইনজুরির কারণে দীর্ঘদিন মাঠের বাইরে। বুধবার দলের আরেক তারকা স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পেকেও বিশ্রামে রাখা হয়। তবে ১৯ মিনিটে দানি আলভেসের গোলে প্যারিসের দলটিই প্রথমে এগিয়ে যায়।

২২ মিনিটে অবশ্য দিয়েগো কার্লোসের গোলে সমতা পায় নঁতে। মাঝে ৪৪ মিনিটে ওয়ারিস স্বাগতিকদের এগিয়ে নেন। আর বিরতির ঠিক পরেই কার্লোস নিজের জোড়া গোল পূর্ণ করে লিড আরও বাড়ান। তবে শেষ দিকে মেতেহান গুকলু একটি গোল করলেও দলের হার এড়াতে পারেনি পিএসজি।

লিগে ৩২ ম্যাচে ২৬ জয়, তিন ড্রয় ও সমান হারে ৮১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। ১৭ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয়স্থানে লিল।

বাংলাদেশ সময়: ১০২৮ ঘণ্টা, ১৮ এপ্রিল, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-18 10:32:22