ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

চেন্নাইকে দ্বিতীয় হারের স্বাদ দিয়ে জয়ে ফিরলো হায়দ্রাবাদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৮ ১২:৫২:০৭ এএম
উইকেট নেওয়ার পর সানরাইর্জাস হায়দ্রাবাদের খেলোয়াড়দের উল্লাস

উইকেট নেওয়ার পর সানরাইর্জাস হায়দ্রাবাদের খেলোয়াড়দের উল্লাস

এবারের আইপিএলে চেন্নাই সুপার কিংসকে দ্বিতীয় হারের স্বাদ দিয়ে জয়ে ফিরলো সানরাইর্জাস হায়দ্রাবাদ। চলমান আসরের ৩৩তম ম্যাচে ৬ উইকেটের জয়ে টানা তিন ম্যাচ হারের পর উল্লাসে মাতলেন কেন উইলিয়ামসনরা।

রাজীব গান্ধী স্টেডিয়ামে প্রথমে ব্যাট করা চেন্নাই নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৩২ রান করে। জবাবে ৪ উইকেট হারিয়ে ও ১৯ বল বাকি থাকতে ১৩৭ করে জয়ের বন্দরে পা দেয় স্বাগতিকেরা। 

১৩৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৫.৪ ওভারে ৬৬ রান করে জয়ের ভীত গড়ে দেন হায়দ্রাবাদের দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টো। দীপক চাহারের বলে আউট হওয়ার আগে ওয়ার্নার ২৫ বলে ১০টি চারে ৫০ করেন। 

এরপর দ্রুত অধিনায়ক কেন উইলিয়ামসন ও বিজয় শংকর ইমরান তাহিরের বলে বিদায় নেন। তবে জনি বেয়ারস্টোর ৪৪ বলে ৬১ রানের অপরাজিত ইনিংসে জয় পেতে সমস্যা হয়নি হায়দ্রাবাদের। 

চেন্নাই বোলারদের মধ্যে তাহির দু’টি এবং চাহার ও করন শর্মা একটি করে উইকেট দখল করেন।
                                                                         
টসে জিতে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করে চেন্নাই। শেন ওয়াটসন ও ফাফ ডু প্লেসিস ওপেনিং জুটিতে ৯.৫ ওভারে ৭৯ রান তোলেন। তবে এই জুটির পর তাদের ইনিংসে ধস নামে। পরের ২২ রানে ৫ উইকেট হারিয়ে ব্যাকফুটে চলে যায় তারা। 

সফরকারীদের ইনিংসে আর কোনো উইকেট না পড়লেও রানের গতি বাড়েনি। রশিদ খান, বিজয় শংকর ও খলিল আহমেদদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ১৩২ করতে পারে চেন্নাই। দলের হয়ে সর্বোচ্চ ৩১ বলে ৪৫ রান করেন ডু প্লেসিস। আর ওয়াটসনের ব্যাট থেকে আসে ৩১ রান। 

হায়দ্রাবাদ বোলারদের মধ্যে রশিদ দুটি এবং শংকর, খলিল ও নাদিম একটি করে উইকেট পান।

হায়দ্রাবাদের ডেভিড ওয়ার্নার ম্যাচ সেরা নির্বাচিত হয়েছেন।       

মাহেন্দ্র সিং ধোনির ইনজুরিতে এ ম্যাচে চেন্নাইর দলনেতা ছিলেন সুরেশ রায়না। আর তার অধীনে আসরে দ্বিতীয় হার দেখলো হলুদ জার্সিধারীরা। কিন্তু হারলেও পয়েন্ট টেবিলের শীর্ষেই রয়েছে তারা। 

অন্যদিকে আট ম্যাচের মধ্যে ৪র্থ জয়ে পঞ্চম হায়দ্রাবাদ। 

বাংলাদেশ সময়: ০০৫০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
এমএমএস/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-18 00:52:07