ঢাকা, শনিবার, ৯ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯
bangla news

ইংল্যান্ডের বিশ্বকাপ দল ঘোষণা, নেই আর্চার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৭ ৪:৪০:৫৮ পিএম
ইংল্যান্ডের বিশ্বকাপ দল ঘোষণা-ছবি: সংগৃহীত

ইংল্যান্ডের বিশ্বকাপ দল ঘোষণা-ছবি: সংগৃহীত

ঘরের মাঠে ২০ বছর পর ফিরেছে ওয়ানডে বিশ্বকাপ। আর এই বিশ্বমঞ্চকে কেন্দ্র করে ১৫ সদস্যের দল ঘোষণা করলো ইংল্যান্ড। তবে গুঞ্জন থাকলেও শেষ পর্যন্ত দলে নেওয়া হয়নি ওয়েস্ট ইন্ডিজ থেকে ইংল্যান্ডের নাগরিত্ব পাওয়া অলরাউন্ডার জোফরা অর্চারকে।

আর্চারের বিশ্বকাপে খেলার সম্ভাবনা অবশ্য এখনও শেষ হয়ে যায়নি। কেননা একই দিন আয়ারল্যান্ড ও পাকিস্তানের বিপক্ষে ঘোষিত ইংলিশ দলে তাকে রাখা হয়েছে। এই সিরিজগুলোতে তিনি ভালো করলে বিশ্বকাপের ফের বিবেচনায় আসতে পারেন। আগামী ২৩ মে স্কোয়াড চূড়ান্ত করার শেষ সময় পাবে অংশগ্রহণ করা দলগুলো।

ইংল্যান্ডের ঘোষিত এই দলটি মূলত তাদের গত ওয়েস্ট ইন্ডিজ সফরের দলই। আর বর্তমান র‌্যাংকিংয়ে শীর্ষে থাকা এই দলটিকে এবারের আসরে ফেভারিটই ভাবা হচ্ছে।

আগামী ৩০ মে বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে লন্ডনের কেনিংটন ওভালে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে ইয়ন মরগান ও তার দল।

ইংল্যান্ডের বিশ্বকাপ দল: ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, জস বাটলার, টম কুরান, জো ডেনলি, অ্যালেক্স হেলস, লিয়াম প্ল্যাঙ্কেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, ১৭ এপ্রিল, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-17 16:40:58