ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৪ মে ২০১৯
bangla news

বিশ্বকাপে শুধু অংশগ্রহণ নয়, সবাই জিততেই যায়: তামিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৭ ৪:৩৩:৩৩ পিএম
অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন তামিম/ছবি: বাংলানিউজ

অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন তামিম/ছবি: বাংলানিউজ

ঢাকা: আসন্ন আইসিসি ক্রিকেট বিশ্বকাপ নিয়ে বেশ আশাবাদী বাংলাদেশ ক্রিকেট দলের ওপেনিং ব্যাটসম্যান তামিম ইকবাল।

তিনি বলেন, বিগত চার বছর ধরে আমরা প্রস্তুতি নিচ্ছি। ২০১৫ সালের বিশ্বকাপ ও ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফিতে টাইগারদের পারফরম্যান্স খুবই ভালো ছিল। যদিও এবারের বিশ্বকাপে চ্যালেঞ্জিং ফরম্যাট। তবে আমরা যথেষ্ট আশাবাদী।

বুধবার (১৭ এপ্রিল) দুপুর পৌনে ১টায় রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে মানিগ্রামের একটি অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি। 

তামিম ইকবাল বলেন, আমি খেলার কোনো গোল সেট করতে পছন্দ করি না। বিশ্বকাপে কোনো দলই শুধু অংশগ্রহণের জন্য যায় না, সবাই জেতার জন্যই যায়। আমরাও যাবো জেতার জন্য। টিমের সবাই মিলে দেশের মানুষের আশা আকাঙ্ক্ষা পূরণ করতে চেষ্টা করবো। 

বিশ্বকাপ স্কোয়ার্ডে সাতজন নতুন প্লেয়ার রয়েছে, তাদের বিশ্বকাপের কোনো অভিজ্ঞতা নেই, এটা খেলায় কোনো প্রভাব ফেলবে কিনা- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে বাংলাদেশি এই ওপেনার বলেন, বাংলাদেশ স্কোয়াডে খুবই ভালো কিছু প্লেয়ার রয়েছে, তারা চ্যালেঞ্জ নিতে পারবে। তবে টিমে কে সুযোগ পেলো, কে পেলো না, এটা আলোচনা না করে কীভাবে ভালো করা যায়, সেই চিন্তা করতে হবে। এখন সেই আলোচনা-সমালোচনার সময় নেই। টিম যেটা ডিমান্ড করবে, সেটা যাতে আমরা পূরণ করতে পারি। 

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
টিএম/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-17 16:33:33