ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯
bangla news

এখনই অবসরের কথা ভাবছেন না ইমরুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৭ ১১:২২:১৯ এএম
ইমরুল কায়েস। ফাইল ছবি: শোয়েব মিথুন

ইমরুল কায়েস। ফাইল ছবি: শোয়েব মিথুন

ঘোষণা হয়েছে ২০১৯ বিশ্বকাপের বাংলাদেশ দল। আলোচনায় থেকেও দলে নেই ১১ বছর ধরে জাতীয় দলে খেলে আসা ইমরুল কায়েস। তার দলে না থাকা মানতে পারছেন না তার ভক্ত-সমর্থকরা। অনেকে আবার ভাবছেন হতাশ ইমরুল হয়তো এবার অবসরই নিয়ে নেবেন। 

কিন্তু মানুষের এমন সব আলোচনাকে দূরে ঠেলে ইমরুল জানিয়ে দিলেন এখনই অবসরের কথা ভাবছেন না তিনি। কষ্ট পেলেও খেলা চালিয়ে যাবেন। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ইমরুলের ভেরিফাইড পেজে বুধবার (১৭ এপ্রিল) তিনি এসব কথা জানান।

এক পোস্টে ইমরুল লেখেন, ‘আমি একটা জিনিস কয়দিন যাবৎ লক্ষ্য করছি, আমাকে নিয়ে অনেকে পোস্ট করছেন আমি নাকি ক্রিকেট থেকে অবসর নিচ্ছি! এটা সত্যি আমার জন্য অনেক দুঃখজনক এই খবর গুলো। আমার ১১ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারে আমি সব সময় দেশ ও দেশের মানুষকে ভালো কিছু দেয়ার চেষ্টা করছি! কখনও আল্লাহর রহমতে সফল হইছি আবার ব্যর্থ ও হইছি।তবে যদি বাংলাদেশ ক্রিকেটে ১% ও কিছু দিতে পেরে থাকি,তো আমি নিজেকে স্বার্থক মনে করি।’

‘ক্রিকেট আমার ভালোবাসা, আমি বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়েছি তার মানে এই না যে ক্রিকেট ছেড়ে দিবো। আমার সামনে যখনই সুযোগ আসবে বাংলাদেশ ক্রিকেটকে কিছু দেওয়ার আমি সর্বাত্মক চেষ্টা করবো। সবাই আমার পাশে থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার সকল ভক্ত ও হেটার্সদের!’

বাংলাদেশের হয়ে ১১ বছরের ক্যারিয়ারে ইমরুল ৩২.০২ গড়ে ৭৮টি ওয়ানডে খেলে ২ হাজার ৪৩৪ রান করেন। সেঞ্চুরি করেন চারটি আর হাফ সেঞ্চুরি ১৬টি। সর্বোচ্চ এসেছে ১৪৪ রান তার ব্যাট থেকে।

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বাংলাদেশ ক্রিকেট বোর্ড ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-17 11:22:19