ঢাকা, বুধবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
bangla news

ত্রিদেশীয় সিরিজে নাঈম-ইয়াসির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৬ ২:০৩:১৬ পিএম
ত্রিদেশীয় সিরিজে নাঈম-ইয়াসির

ত্রিদেশীয় সিরিজে নাঈম-ইয়াসির

বিশ্বকাপের দল ঘোষণার পাশাপাশি মঙ্গলবার (১৬ এপ্রিল) আয়ারল্যান্ডে অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজেরও দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিশ্বকাপে ১৫ সদস্য হলেও ত্রিদেশীয় সিরিজে যাবে ১৭ সদস্যের দল। মূলত এই সিরিজেই বিশ্বকাপের প্রস্তুতি সারবে বাংলাদেশ।

বিশ্বকাপের দলটিকে ঠিক রেখে ত্রিদেশীয় সিরিজে শুধুমাত্র স্পিনার নাঈম হাসান ও ব্যাটসম্যান ইয়াসির আলী চৌধুরীকে নেওয়া হয়েছে। গুঞ্জন ছিল বিশ্বকাপ দলে ইয়াসির সুযোগ পাবেন। তবে মোসাদ্দেক হোসেন সৈকত সুযোগ পাওয়া ইয়াসিরের কপাল খুলেনি। যদিও এখন পর্যন্ত কোনো আন্তর্জাতিক ম্যাচ না খেলা এই ডানহাতি সম্প্রতি সময়ে ঘরোয়া ক্রিকেটে দারুণ খেলে ত্রিদেশীয় সিরিজে নিজের নাম লিখিয়েছেন।

আরও পড়ুন...বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা, চমক আবু জায়েদ

অন্যদিকে দুটি টেস্ট খেলা স্পিনার নাঈম ত্রিদেশীয় সিরিজে ডাক পেয়েছেন। তিনি এর আগে নিউজিল্যান্ড সফরে ওয়ানডে দলে থাকলেও কোনো ম্যাচ খেলা হয়নি।দল ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু-ছবি: শোয়েব মিথুন৫ মে থেকে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ শুরু হবে। ৭ মে বাংলাদেশের প্রথম ম্যাচে প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ। দুই দিন পর মাশরাফির দল মুখোমুখি হবে আয়ারল্যান্ডের। ১৩ মে আবার প্রতিপক্ষ ক্যারিবিয়ানরা, ১৫ মে স্বাগতিক আইরিশরা।

১৭ সদস্যের ত্রিদেশীয় সিরিজের জন্য বাংলাদেশ দল: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, আবু জায়েদ রাহি, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, নাঈম হাসান, ইয়াসির আলী।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-16 14:03:16