ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

বেনজেমার গোলে রিয়ালের রক্ষা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৯
বেনজেমার গোলে রিয়ালের রক্ষা বেনজেমার গোলে রিয়ালের রক্ষা-ছবি: সংগৃহীত

জিনেদিন জিদান দ্বিতীয় মেয়াদে রিয়াল মাদ্রিদের কোচ হওয়ার পরই যেন খোলস থেকে বেরিয়েছেন করিম বেনজেমা। একের পর এক গোল করে জানিয়ে দিচ্ছেন তিনিই এই দলের মূল স্ট্রাইকার। সর্বশেষ তার গোলেই লিগের ম্যাচে লেগানেসের বিপক্ষে ১-১ গোলের ড্র করে মাঠ ছাড়ে রিয়াল।

প্রতিপক্ষের মাঠে সোমবার রাতে অতিথি হিসেবে খেলতে যায় এই মৌসুমে সকল শিরোপা থেকে বঞ্চিত রিয়াল। তবে প্রথমার্ধের শেষ দিকে গোল হজম করে আরও একটি হারের শঙ্কায় পড়েছিল দলটি।

৪৫ মিনিটে লেগানেসের সিলভা গোল করে স্বাগতিকদের এগিয়ে দেন।

তবে দ্বিতীয়ার্ধে সমতায় ফিরতে খুব বেশি সময় নেয়নি রিয়াল। ৫১ মিনিটে লুকা মদ্রিচের দেওয়া পাসে বেনজেমা শট করলেও তা গোলরক্ষক প্রতিহত করেন। কিন্তু ধরে রাখতে পারেননি, এই সুযোগ কাজে লাগিয়ে ফিরতি শটে গোল করেন ফরাসি তারকা। লিগে এটি তার ১৮তম গোল।

ম্যাচের বাকি সময় কোনো দলই গোল না করতে পারায় ড্র নিয়ে মাঠ ছাড়ে দু’দল।

লিগে ৩২ ম্যাচে ১৯ জয় ও চার ড্রয়ে ৬১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ। শীর্ষস্থানে থাকা বার্সেলোনার পয়েন্ট ৭৪। ৯ পয়েন্ট কম নিয়ে দুই নম্বরে আছে অ্যাতলেটিকো মাদ্রিদ।

বাংলাদেশ সময়: ০৯৪৩ ঘণ্টা, ১৬ এপ্রিল, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।