ঢাকা, বুধবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
bangla news

প্রথম জয়ের পরেই আবারো হার দেখলেন কোহলিরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৬ ৭:১০:২৩ এএম
বিরাট কোহলি। ছবি: সংগৃহীত

বিরাট কোহলি। ছবি: সংগৃহীত

ঢাকা: এবারের আইপিএলে যেন কোনো ভাবেই মানিয়ে নিতে পারছেন না বিরাট কোহলি ও তার দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আসরে ‘লাকি সেভেন’ হিসেবে নিজেদের সপ্তম ম্যাচে প্রথম জয় পেলেও অষ্টম ম্যাচে আবারো হার দেখতে হলো দলটিকে।

সোমবার (১৫ এপ্রিল) রাতে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে ৫ উইকেটে হারলো বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স।

ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রথমে ব্যাট করা আরসিবি নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৭১ রান করে। দলের হয়ে সর্বোচ্চ ৫১ বলে ৭৫ রান করেন এবি ডি ভিলিয়ার্স। নিজের ইনিংস সাজাতে ৬টি চার ও  ৪টি ছক্কা হাঁকান তিনি। এছাড়া মঈন আলী ৩২ বলে করেন ৫০ রান।

মুম্বাই বোলারদের মধ্যে লাসিথ মালিঙ্গা একাই ৪টি উইকেট দখল করেন। এছাড়া জেসন বেহরেন্ড্রফ ও হার্দিক পান্ডিয়া একটি করে উইকেট পান।

১৭২ রানের টার্গেটে ব্যাটিং করতে নেমে ৫ উইকেট হারিয়ে এক ওভার বাকি থাকতে জয় তুলে নেয় স্বাগতিক মুম্বাই। এ জয়ে ব্যাটিংয়ে নামা সকলেই দারুণ ভূমিকা রাখেন। সর্বোচ্চ ২৬ বলে ৪০ করেন ওপেনার কুইন্টন ডি কক। তবে শেষ দিকে ১৬ বলে ৩৭ রান করা হার্দিক অপরাজিত থেকেই জিতিয়ে নেন দলকে।

সফরকারী বোলারদের মধ্যে যুজভেন্দ্র চাহাল ও মঈন ২টি করে উইকেট পান। ম্যাচ সেরা হন লাসিথ মালিঙ্গা। আর ৮ ম্যাচ শেষে ৫টি জয় এবং ৩টি হারে পয়েন্ট টেবিলের তিনে রয়েছে মুম্বাই। তবে হেরে তলানিতেই রয়ে গেল কোহলিরা।

বাংলাদেশ সময়: ০৭১০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৯
এমএমএস/এইচএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-16 07:10:23