bangla news

স্মিথ-ওয়ার্নারকে নিয়েই বিশ্বকাপে যাচ্ছে অস্ট্রেলিয়া 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৫ ৯:৪৮:০৬ এএম
স্মিথ-ওয়ার্নার। ছবি: সংগৃহীত

স্মিথ-ওয়ার্নার। ছবি: সংগৃহীত

অনুমিতই ছিলো, তাই সত্যি হলো। ২০১৯ বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। আর এতে অন্তর্ভূক্ত করা হয়েছে নিষেধাজ্ঞা থেকে ফেরা স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নারকে। তবে তাদের জন্য জায়গা ছাড়তে হয়েছে পেসার জস হ্যাজেলউড ও ব্যাটসম্যান পিটার হ্যান্ডসকমকে।

অস্ট্রেলিয়ার জনপ্রিয় গণমাধ্যম সিডনি মর্নিং হেরাল্ড জানায়, ভারত সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স করেও হ্যান্ডসকমের বাদ পড়ার আসল কারণ তার পিঠের ইনজুরি। দলে ডাক পেয়েছেন শন মার্শ ও ঝাই রিচার্ডসন। সাম্প্রতিক ফর্ম বিবেচনায় টিকে আছেন উসমান খাজা। চলতি বছর ব্যাট হাতে ৭৬৯ রান করেছেন তিনি।

বিশ্বকাপ দল ঘোষণার পাশাপাশি অস্ট্রেলিয়া ক্রিকেটারদের কেন্দ্রিয়চুক্তিও হালনাগাদ করা হয়েছে। সেখানে ২০১৯-২০ মৌসুমের জন্য অন্তর্ভূক্ত হয়েছেন স্মিথ ও ওয়ার্নার। 

অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দল:

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, স্টিভেন স্মিথ, উসমান খাজা, শন মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, জাই রিচার্ডসন, নাথান কোল্টার-নাইল, জেসন বেহরেনডর্ফ, অ্যাডাম জাম্পা ও নাথান লায়ন।

বাংলাদেশ সময়: ০৯৪৭ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-15 09:48:06