ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

চূড়ান্ত স্কোয়াডের আগে ভারতের এ কোন স্কোয়াড?

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০১৯
চূড়ান্ত স্কোয়াডের আগে ভারতের এ কোন স্কোয়াড? ভারতের বিশ্বকাপ স্কোয়াড। ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসর আছে মধ্য পর্যায়ে। এরই মধ্যে নানান ঘটনায় বেশ জমেও উঠেছে আসরটি। তবে ভারতীয় ক্রিকেট সমর্থকদের চোখ আপাতত বিশ্বকাপ স্কোয়াডের দিকে। কে থাকবেন কে থাকবেন না এসব জল্পনা কল্পনা যখন চলছে তখনই প্রকাশ হয়ে গেলো ভারতের বিশ্বকাপ স্কোয়াড।

ভারতীয় বোর্ডের ঘোষনা অনুযায়ী মুম্বাইয়ে সোমবার (১৫ এপ্রিল) দুপুরে ইংল্যান্ড বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করবেন ভারতের নির্বাচকরা। কিন্তু তার আগেই নিজের পছন্দের বিশ্বকাপ স্কোয়াড প্রকাশ করে দিলেন সাবেক ভারতীয় ওপেনার বীরেন্দর শেবাগ।

শনিবার (১৩ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের পছন্দের ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াড প্রকাশ করেন শেভাগ। তার স্কোয়াডের ১৫ জনের মধ্যে ৭ জনই ২০১৫ বিশ্বকাপ খেলা অভিজ্ঞরা তারা হলেন- বিরাট কোহলি, রোহিত শর্মা, শিখর ধাওয়ান, মহেন্দ্র সিং ধোনি, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার ও মোহাম্মদ শামি।

বাকিদের মধ্যে ধোনির ব্যাকআপ উইকেটরক্ষক হিসেবে আছেন ঋষভ পান্ত। তৃতীয় ওপেনার হিসেবে বেছে নিয়েছেন আইপিএলে দারুণ খেলা লোকেশ রাহুলকে। এছাড়া আছেন হার্দিক পান্ডিয়া ও বুমরার মতো ক্রিকেটাররাও।  

শেবাগের পছন্দের ভারতের ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াড: 
বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, মহেন্দ্র সিং ধোনি, কেদার যাদব, ঋষভ পান্ত, হার্দিক পান্ডিয়া, বিজয় শঙ্কর, রবীন্দ্র জাদেজা, মোহাম্মদ শামি, ভুবনেশ্বর কুমার, জাসপ্রিত বুমরাহ, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।