bangla news

নববর্ষের শুভেচ্ছা সাকিবের, উদযাপন করছেন না তামিম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৪ ১:২৩:৩০ পিএম
.

.

১৪২৫ সালকে বিদায় জানিয়ে নতুন বছরের আগমন ঘটেছে বাংলা বর্ষপঞ্জিতে। ১৪২৬ সালকে বরণ করে নিতে পুরো দেশ জুড়ে চলছে নানান আয়োজন। বাঙ্গালির এই ঐতিহ্যে যোগ দিয়েছেন ক্রিকেটাররাও। বাংলা নববর্ষকে স্বাগত জানিয়েছেন তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। তবে ক্রাইস্টচার্চের নিহতদের স্মরণে এবার নববর্ষ পালন করছেন না ওপেনার তামিম ইকবাল।

নববর্ষ উপলক্ষ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের নিজের ভেরিফাইড পেজ থেকে এক পোস্টে শুভেচ্ছা জানান সাকিব। পোস্টে লেখেন, ‘নতুন স্বপ্ন, সম্ভাবনা এবং আশার উদ্দীপনা নিয়ে আসুক বাংলা নতুন বছরের আগমনী গান। সবাইকে জানাই আনন্দ উৎসবে ভরা বাংলা নববর্ষের আন্তরিক শুভেচ্ছা। শুভ নববর্ষ!’

মুশফিকুর রহিমও তার ভ্যারিফাইড পেজ থেকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘নতুন বছরের প্রতিটি দিন যেন হোক বর্নিল, আনন্দময় এবং উচ্ছ্বাসে পরিপূর্ণ।সবাইকে শুভ নববর্ষের শুভেচ্ছা।’

মাত্রই কিছুদিন আগে নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে এক ভয়াবহ অভিজ্ঞতায় পড়েন বাংলাদেশের ক্রিকেটাররা। সৌভাগ্যক্রমে তারা বেঁচে গেলেও মসজিদে সন্ত্রাসি হামলায় প্রান হারান অনেকেই। তাই তাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেই এবার বর্ষবরন করছেন না তামিম।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-14 13:23:30