ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
bangla news

বিশ্বকাপ দল নিয়ে শেষ মুহূর্তের ভাবনায় নির্বাচকরা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১১ ৯:৪৫:০৮ এএম
মিনহাজুল আবেদিন নান্নু। ফাইল ছবি/বাংলানিউজ

মিনহাজুল আবেদিন নান্নু। ফাইল ছবি/বাংলানিউজ

বিশ্বকাপ ক্রিকেটের শুরু হতে আর বেশি দিন বাকি নেই। এরই মধ্যে নিউজিল্যান্ড তাদের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেছে। বাকিরা যেকোনো সময় ঘোষণা করবে। তাই বাংলাদেশের দল নিয়েও চলছে আলোচনা। তবে বলতে গেলে স্কোয়াডও প্রস্তুত। হয়তো দুই একটি জায়গা নিয়ে চিন্তা করতে হচ্ছে নির্বাচকদের।

তবে দুই একজনকে দলে নিলেও তা নিয়ে ভালোভাবেই ভাবতে হচ্ছে নির্বাচকদের। হয়তো বড় কোনো চমক থাকছে দলে! বুধবার (১০ এপ্রিল) প্রধান নির্বাচন মিনজাজুল আবেদিন নান্নু সে কথাই জানালেন।  

তিনি বলেন, ‘এটা বলা এখন কঠিন, নতুন একজনকে দলে নেবো কী না। এনিয়ে কিন্তু চিন্ত ভাবনা করা হচ্ছে, দুই-এক দিনের মধ্যেই আমরা পুরো স্কোয়াডটাই রেডি করে ফেলবো। কিছু চমক থাকতেও পারে, হয়তো একজন থাকতে পারে বা দুইজনও থাকতে পারে। আগে চূড়ান্ত করি স্কোয়াডটা, তারপরও আপনারা জানবেনই।’

তবে চলমান প্রিমিয়ার লিগের পারফর্মেন্সেও চোখ রাখছেন নির্বাচকেরা। এ নিয়ে নান্নু বলেন, ‘আমরা বিশ্বকাপ খেলতে যাচ্ছি, অনেক বড় পরীক্ষা এটা। অবশ্যই এটা এমন একটা মঞ্চ, বিশ্বের সবচাইতে সেরা মঞ্চ। সেই হিসেবে চিন্তা অবশ্যই থাকবে দল গঠন নিয়ে। কেমন করে দল, এটা নিয়ে কিন্তু সবসময় চিন্তা ভাবনা থাকবে। তারপরও বাইরের অনেক প্লেয়ারকে নিয়ে চিন্তা ভাবনার কারণ আছে। দেখা যাক, আগে সামনের সুপার লিগের ৩টা ম্যাচ শেষ হোক।’

আগামী ১৮ এপ্রিল বিশ্বকাপের চূড়ান্ত দল ঘোষণা করা হবে বলেও জানান মিনহাজুল আবেদিন নান্নু।

বাংলাদেশ সময়: ০৯৪৪ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৯
আরএআর/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   খেলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-11 09:45:08