ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ডিজে থেকে হেয়ার স্টাইলিশ ব্রাভো!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৯
ডিজে থেকে হেয়ার স্টাইলিশ ব্রাভো! হেয়ার স্টাইলিশ ব্রাভো। ছবি: সংগৃহীত

২০১৬ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ শিরোপা জয়ের পর তার চ্যাম্পিয়ন গান পুরো বিশ্ব মাতিয়েছে। তার আসল নাম ভুলে অনেকেই ডাকতে শুরু করে ডিজে ব্রাভো। এবার বুঝি সেই নামটাও হারাতে বসলেন তিনি!

ক্রিকেটার থেকে এবার বুঝি হেয়ার স্টাইলিশই হয়ে যাচ্ছেন ক্যারিবিয়ান তারকা ক্রিকেটার ডোয়েন ব্রাভো। বাইশ গজের এই খেলোয়াড় ট্রিমার হাতেও যে কতোটা সাবলিল তাই যেনো দেখালেন।

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) চেন্নাই সুপার কিংসে নাম লেখালেও আপাতত চোটের কারণে বিশ্রামে আছেন ব্রাভো। এই ফাঁকেই দেখালেন নিজের এই গুণ। শুধু মাঠে নয় মাঠের বাইরেও তিনি অলরাউন্ডার তারই প্রমাণ পাওয়া গেলো চেন্নাইয়ের সামাজিক যোগাযোগমাধ্যম থেকে প্রকাশিত এক ভিডিওতে।

ভিডিওতে দেখা যায়, চেন্নাই দলের সতীর্থ মনু সিংকে নিয়ে ব্রাভো হাজির টিম হোটেলের স্যালোনে। প্রথমে মনু একটু ভয়ই পাচ্ছিলেন! ব্রাভোকে হেয়ার স্টাইলিশ হিসেবে বিশ্বাস করা যায় কিনা বুঝতে পারছিলেন না। ব্রাভোও মজা করে বললেন, এক লাখ রুপি দিতে হবে।

প্রথমে ব্রাশ দিয়ে মনুর মাথার চুল হালকা পরিষ্কার করে নেন। এরপর ট্রিমার চালাতে শুরু করেন। একেবারে টাক করে দেন। তারপর দাড়িও সেটিং করে দেন। দেখে মনে হবে যেন একেবারে পাকা হাতের কাজ।

মাঠে নামতে না পারলেও মাঠের বাইরে বেশ খোশ মেজাজেই আছেন ক্যারিবিয়ান তারকা।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৯
এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।