ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সেঞ্চুরিতে বার্তা দিয়ে রাখলেন মোসাদ্দেক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৯
সেঞ্চুরিতে বার্তা দিয়ে রাখলেন মোসাদ্দেক মোসাদ্দেক হোসেন সৈকত। ফাইল ফটো

গত কিছুদিন যাবত সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে বিশেষজ্ঞদের মতে বাংলাদেশের বিশ্বকাপ দল কেমন হবে তা নিয়ে আলোচনা হচ্ছে। এই দলে অনেকেই মোসাদ্দেক হোসেন সৈকতের নাম জুড়ে দিয়েছেন। এবার সেঞ্চুরি করে আবাহনীর এই দলনেতা আগাম বার্তাই দিয়ে রাখলেন নির্বাচকদের।

বুধবার (১০ এপ্রিল) বিকেএসপির চার নম্বর মাঠে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের মুখোমুখি হয় আবাহনী লিমিটেড। যেখানে প্রথমে ব্যাট করা আবাহনী নির্ধারিত ৫০ ওভার শেষে ২১১ রানের বেশি করতে না পারলেও তিন অঙ্কের দেখা পান মোসাদ্দেক।

ব্যাটিংয়ে নেমে জহুরুল ইসলাম অমি, সৌম্য সরকার ও নাজমুল হোসেন শান্তরা ব্যর্থ হন শেখ জামাল বোলারদের দাপটে। তবে দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে সেঞ্চুরি তুলে নেন মোসাদ্দেক। ধীর গতির ব্যাটিং হলেও পরিস্থিতি মোকাবেলা করে ১৩৯ বলে ৬টি চার ও ৩টি ছক্কায় ১০১ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন।

দলের হয়ে মোহাম্মদ মিঠুন ৩৩ রান করেন। এছাড়া শেষ দিকে আব্দুল্লাহ আল মামুনের ২৬ ও মাশরাফি বিন মর্তুজার ২০ রানে ২শ’ রানের কোটা পার করে আবাহনী।

এবারের লিগে এর আগে তিনটি হাফসেঞ্চুরি পেলেও সেঞ্চুরির দেখা পাচ্ছিলেন না। অবশেষে দলের খারাপ সময়ে নিজেকে মেলে ধরলেন। সেই সঙ্গে হয়তো বিশ্বকাপেও নিজের জায়গা পাকা করলেন।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ১০ এপ্রিল, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।