ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

সড়ক দুর্ঘটনায় আহত আর্জেন্টিনার কোচ স্কালোনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৪ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৯
সড়ক দুর্ঘটনায় আহত আর্জেন্টিনার কোচ স্কালোনি মেসির সঙ্গে কোচ স্কালোনি

সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আর্জেন্টিনা জাতীয় দলের কোচ লিওনেল স্কালোনি।

মঙ্গলবার (০৯ এপ্রিল) সকালে মায়োর্কার ব্যালেরিক দ্বীপে সাইক্লিং করার সময় স্কালোনিকে আচমকা এক গাড়ি পেছন থেকে ধাক্কা দেয়। সঙ্গে সঙ্গে তিনি একটি স্কুলের গাড়ি পার্কের ফুটপাথে ছিটকে পড়েন।

এতে মাথায় গুরুতর আঘাত পেয়েছেন তিনি।

কালভিয়া’র পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ওই স্কুল থেকে বের হওয়ার পথে সাইকেল মোড় নিতে গেলে ওই গাড়ি তাতে ধাক্কা দেয়। কিন্তু ওই গাড়ির চালক দাবি করেছেন, তিনি স্কালোনিকে দেখতে পাননি।

আহত স্কালোনিকে মায়োর্কার সন এস্প্রেস হাসপাতালে ভর্তি করা হয়েছে, যেখানে তার মাথায় আঘাতজনিত সমস্যা আর অন্যন্য ছোটখাটো আঘাতের চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থা এখনও শঙ্কামুক্ত নয়।

মেসিদের বস প্রায়ই ইউরোপে ঘুরতে আসেন। বিশেষ করে মায়োর্কার ব্যালেরিক দ্বীপে। ক্যারিয়ারের শেষ বেলায় লস বের্মেয়োনেস থেকে ধারে এখানে খেলতে এসে দ্বীপটির সৌন্দর্যের প্রেমে পড়ে গিয়েছিলেন।

রাশিয়া বিশ্বকাপের চ্যাম্পিয়ন ফ্রান্সের কাছে শেষ ষোলোর ম্যাচে ৪-৩ গোলে হেরে বাদ পড়ে আর্জেন্টিনা। এই বিপর্যয়ের জেরে চাকরি হারাতে হয় সেসময়ের কোচ হোর্হ সাম্পাওলিকে। এরপর কিছুদিন অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব সামলানোর পর স্থায়ীভাবেই দায়িত্ব দেওয়া হয় লিওনেল স্কালোনির কাঁধে।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।