ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইনজুরি কাটিয়ে মাঠে ফিরছেন তাসকিন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৯
ইনজুরি কাটিয়ে মাঠে ফিরছেন তাসকিন তাসকিন আহমেদ

প্রায় দুই মাস ইনজুরিতে থাকার পর মাঠে ফিরছেন পেসার তাসকিন আহমেদ। চলতি বছর জানুয়ারিতে বিপিএল খেলার সময় ইনজুরিতে পড়েছিলেন তিনি। ১২ ম্যাচে ২২ উইকেট নিয়েছিলেন। পাশাপাশি বিশ্বকাপের জন্য নির্বাচকদের নজর কেড়েছিলেন এই তারকা।

কিন্তু ইনজুরিতে পড়ায় বিশ্বকাপে না খেলার শঙ্কায় পড়তে হয় তাসকিনকে। অবশেষে ইনজুরি কাটিয়ে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ দিয়ে মাঠে ফিরছেন তিনি।

আগামীকাল (১০ এপ্রিল) লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে খেলার কথা রয়েছে তার।

মঙ্গলবার (০৯ এপ্রিল) অনুশীলনে ফিরেছেন তিনি। মাঠে ফিরতে পেরে আনন্দিত তাসকিন জানান, ‘মাঠে ফেরাই আমার স্বপ্ন। এটার জন্যই এত দিন কষ্ট করেছি। আল্লাহর কাছে অনেক শুকরিয়া খেলার অনুমতি পেয়েছি। সবাই দোয়া করবেন যেন সুস্থ থাকতে পারি, ভাল করতে পারি। ’

বিশ্বকাপ দলে যদিও তাসকিনের সুযোগ পাওয়াটা অনেক কঠিন। তবুও চেষ্ট করে যাবেন তিনি। তাসকিন বলেন, ‘চাপ তো সবসময় অনুভব করি। ভাল না করলে সুযোগ পাব না, ফিট না থাকলে সুযোগ পাব না। তবে এটা একটু বেশি চাপের, কারণ বিশ্বকাপ খেলা আমার জন্য স্বপ্নের মতো। ’

গত বিশ্বকাপে বাংলাদেশের হয়ে সর্বোচ্চ উইকেট শিকার করেছিলেন তাসকিন। তবে এবার দলে সুযোগ পাবেন কিনা তা কয়েকদিন পরই জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘন্টা, এপ্রিল ০৯, ২০১৯
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।