ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পিএসজির শিরোপা প্রতীক্ষা বাড়িয়ে দিলো স্ট্রাসবুর্গ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৯
পিএসজির শিরোপা প্রতীক্ষা বাড়িয়ে দিলো স্ট্রাসবুর্গ ড্র করলো পিএসজি। ছবি: সংগৃহীত

শিরোপার অনেকটাই কাছে পৌঁছে গেছে লন্ডন ভিত্তিক ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। কিন্তু এই মুহূর্তেই ফরাসি লিগ ওয়ানে হোঁচট খেলো দলটি।

রোববার (০৭ এপ্রিল) রাতে স্ট্রাসবুর্গের বিপক্ষে ২-২ গোলে ড্র নিয়েই মাঠ ছেড়েছে নেইমারবিহীন পিএসজি। ডিসেম্বরে প্রথম লেগেও স্ট্রাসবুর্গের মাঠে ১-১ গোলে ড্র করে টমাস টুখেলের দল।

ফলে শিরোপা নিশ্চিত হতে আরও কিছুটা অপেক্ষা করতে হবে ফরাসি দলটিকে।

ঘরের মাঠে ম্যাচের ১৩ মিনিটে এগিয়ে যায় পিএসজি। এরিক মাক্সিম চুপো-মোটিং করেন দলের প্রথম গোলটি। তবে এগিয়ে থেকে বেশি সময় থাকতে পারেনি। ২৬ মিনিটে পেনাল্টি বক্সের কাছ থেকে স্ট্রাসবুর্গকে সমতায় ফেরান ফরোয়ার্ড নুনো দ্য কস্তা।

সমতায় থেকে দুদলই আক্রমন-পাল্টা আক্রমণে ম্যাচ জমিয়ে তোলে। ৩৮ মিনিটে আবারো গোল খেয়ে বসে পিএসজি। পিছিয়ে থেকেই বিরতিতে যায় পিএসজি। ফিরে এসে আক্রমণের ধার আরও বাড়িয়ে দেয় তারা।

একাধিক সুযোগ হারানোর পর শেষ পর্যন্ত ৮২ মিনিটে সমতায় ফেরে পিএসজি। জুলিয়ান ড্রাক্সলারের কর্নারে হেডে গোল করেন জার্মান ডিফেন্ডার থিলো কেরার।

এই ড্র নিয়েই শেষ পর্যন্ত মাঠ ছাড়তে হয় দুই দলকেই। ৩০ ম্যাচে ২৬ জয় ৩ ড্র আর ১ হার নিয়ে ৮১ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে পিএসজি। আর এক ম্যাচ কম খেলে ৬১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে লিল। ২০ পয়েন্ট এগিয়ে থেকে ধরাছোঁয়ার বাইরেই আছে পিএসজি।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।