ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

উত্তরাকে হারিয়ে সপ্তম জয় পেল প্রাইম দোলেশ্বর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৯
উত্তরাকে হারিয়ে সপ্তম জয় পেল প্রাইম দোলেশ্বর ফাইল ফটো

উত্তরা স্পোর্টিং ক্লাবকে ৫ উইকেটে হারিয়ে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) নিজেদের সপ্তম জয় তুলে নিল প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। দলের জয়ে দারুণ বল করা সাদ নাসিম ম্যাচ সেরা হন।

রোববার (০৭ এপ্রিল) ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে প্রথমে ব্যাট করা উত্তরা দোলেশ্বর বোলারদের তোপে মাত্র ১৬০ রানে গুটিয়ে যায়। জবাবে ৫ উইকেট হারিয়ে ও ৭১ বল বাকি থাকতে ১৬১ করে জয়ের বন্দরে পৌঁছে যায় ফরহাদ রেজার নেতৃত্বে প্রাইম দোলেশ্বর।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে ফরহাদ হোসেন ও মার্শাল আইয়ুবের হাফসেঞ্চুরিতে ভর করে উৎসবে মাতে প্রাইম দোলেশ্বর। ফরহাদ ৯৬ বলে ৩টি চারের সাহায্যে সর্বোচ্চ ৫৯ রান করেন। আর মার্শাল ৭৫ বলে ৪টি চারে ৫৪ রান করেন।

উত্তরার বোলারদের মধ্যে সর্বোচ্চ ৩টি উইকেট পান সাজ্জাদ হোসেন। এছাড়া নাইমুল ইসলাম ও মিনহাজ খান একটি করে উইকেট দখল করেন।

টসে হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে দোলেশ্বরের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে টিকতেই পারেনি উত্তরার ব্যাটসম্যানরা। দলের হয়ে সর্বোচ্চ ৩৬ রান করেন মিনহাজুল আবেদীন। আর কেউ বলার মতো স্কোর করতে না পারায় দলীয় সংগ্রহ বড় করা হয়নি তাদের।

সাদ নাসিম ১০ ওভারে ৪২ রানের বিনিময়ে ৪টি উইকেট নেন। মাহমুদুল হাসান দুটি উইকেট তুলে নেন। এছাড়া ফরহাদ রেজা ও আরাফাত সানী একটি করে উইকেট দখল করেন।

১০ ম্যাচে ৭ জয়, ৩ হার ও ১৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের চারে রয়েছে প্রাইম দোলেশ্বর। সমান ম্যাচে মাত্র দুটিতে জয় পওয়া উত্তরা রয়েছে তলানিতে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, ০৭ এপ্রিল, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad