ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জনৈক জামাল মিয়া প্রসঙ্গে শেখ রাসেল ক্রীড়া চক্রের বিবৃতি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৬ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৯
জনৈক জামাল মিয়া প্রসঙ্গে শেখ রাসেল ক্রীড়া চক্রের বিবৃতি

ঢাকা: শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের পরিচালক হিসেবে ফরিদপুরের নগরকান্দার মোহাম্মদ জামাল হোসেন মিয়া নামে এক ব্যক্তির পরিচয় দাবির পরিপ্রেক্ষিতে বক্তব্য দিয়েছে ঢাকার ক্লাবটি।

শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের পক্ষে এর ডাইরেক্টর ইন চার্জ ইসমত জামিল আকন্দ এক বিবৃতিতে জামাল হোসেন মিয়ার এহেন পরিচয় দাবিকে মিথ্যা বলে উল্লেখ করেছেন।

বিবৃতিতে তিনি বলেন, ‘ফরিদপুরসহ বিভিন্ন স্থানে পোস্টার ছাপিয়ে ও বিভিন্নভাবে মোহাম্মদ জামাল হোসেন মিয়া (পিতা- মো. আবু সহিদ মিয়া, গ্রাম- কদমতলী, পোস্ট-মাঝিকান্দা, থানা-নগরকান্দা, জেলা-ফরিদপুর) শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের অন্যতম পরিচালক হিসেবে নিজেকে প্রচার করে আসছে।

জামাল হোসেন মিয়া কখনো আমাদের ক্লাবের পরিচালক বা অন্য কোনো দায়িত্বে ছিলেন না এবং ক্লাবের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। ’

বিবৃতিতে ইসমত জামিল আকন্দ আরও বলেন, ‘যদি জামাল হোসেন মিয়া এই ধরনের পরিচয় দিয়ে থাকেন, তাহলে তার বিরুদ্ধে নিকটস্থ থানায় অভিযোগ দিতে অথবা ডাইরেক্টর ইন চার্জের মোবাইল নম্বরে (০১৭১৩ ০০১৩০২) তাৎক্ষণিকভাবে যোগাযোগ করে ধরিয়ে দেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করা হচ্ছে। ’

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০১৯
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।