ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

বেটিংয়ের অভিযোগে গ্রেফতার সাবেক ভারতীয় নারী দলের কোচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৯
বেটিংয়ের অভিযোগে গ্রেফতার সাবেক ভারতীয় নারী দলের কোচ ক্রিকেটার মিতালি রাজের সঙ্গে তুষার আরোথে (বামে) । ছবি: সংগৃহীত

আইপিএলে বেটিংয়ের (বাজি) অভিযোগে সাবেক ভারতীয় নারী দলের কোচ ও বারোদার অলরাউন্ডার তুষার আরোথেকে গ্রেফতার করা হয়েছে। বারোদা ক্রাইম ব্র্যাঞ্চের ডেপুটি পুলিশ কমিশনার জেএস জাদেজা জানান, সোমবার আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব ও দিল্লি ক্যাপিটালসের মধ্যকার ম্যাচের সময় আরোথেসহ ১৮জনকে বেটিং সংক্রান্ত বিভিন্ন আলামতসহ গ্রেফতার করা হয়।

বলে রাখা ভালো, ভারতে ঘোড়দৌড় ছাড়া অন্য সকল খেলায় বেটিং অবৈধ। তবে দেশটিতে ক্রিকেটের জন্য প্রচুর অবৈধ বাজিকর রয়েছে।

বিভিন্ন সংবাদে জানা যায়, বারোদার শাগুন এক্সোটিকা নামের একটি ক্যাফে থেকে ২১টি মোবাইল, কয়েকটি গাড়ি ও একটি প্রজেক্টর জব্দ করা হয়। এ বিষয়ে জাদেজা বলেন, ‘আমরা তুষার আরোথেসহ ১৮জনকে একটি ক্যাফে থেকে গ্রেফতার করি। তাদের ফোন ও গাড়ি জব্দ করা হয়েছে। ’

গত বছরের জুলাইতে আরোথেকে ভারতীয় নারী দলের কোচ থেকে সরিয়ে দেওয়া হয়। কারণ হিসেবে দেখানো হয় দলের সিনিয়র খেলোয়াড়দের সঙ্গে তার মতানৈক্য। এর আগে ২০১৭ সালের এপ্রিলে পূর্ণিমা রওয়ের উত্তসূরি হিসেবে হেড কোচের দায়িত্ব পান সাবেক ব্যাটিং অলরাউন্ডার ও রঞ্জি ট্রফিজয়ী আরোথে।

বাংলাদেশ সময়: ১০১৫ ঘণ্টা, ০৩ এপ্রিল, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।