ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রোনালদোর অভাব বুঝতে দিলেন না কিন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
রোনালদোর অভাব বুঝতে দিলেন না কিন মইস কিন-ছবি: সংগৃহীত

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে দলে ছিলেন না দলের প্রাণভোমরা ক্রিস্টিয়ানো রোনালদো। ছিলেন না আর্জেন্টাইন তারকা পাওলো দিবালাও। তবে দলের দুই বড় তারকার অভাব বুঝতে দেননি কিছুদিন আগেও জুভেন্টাসের বেঞ্চ গরম করা মইস কিন। তার একমাত্র গোলেই সিরি আ’র ম্যাচে এম্পোলিকে হারিয়েছে জুভেন্টাস।

রোনালদো-দিবালা ছিলেন না, তবু মাসিমিলিয়ানো অ্যালেগ্রির মূল একাদশে জায়গা হয়নি কিন’র। অথচ ইতালির জার্সি গায়ে এইতো সেদিন ২ গোল করে জাত চিনিয়েছেন তিনি।

দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে নেমে অবশ্য প্রতিদানটা ঠিকই দিয়েছেন এই ১৮ বছর বয়সী এই তরুণ।

রোনালদোবিহীন জুভদের বেশ ভালোই পরীক্ষায় ফেলে দিয়েছিল দুর্বল এম্পোলি। দুই সপ্তাহ আগেই জেনোয়ার কাছে ঘরের মাঠে ২-০ গোলে হেরে পয়েন্ট খুইয়েছিল ‘তুরিনের বুড়ি’রা। এই ম্যাচেও এমনই কিছু হতে পারতো। কিন্তু ৭২ মিনিটে মারিও মান্দজুকিচের বাড়িয়ে দেওয়া বল ১২ গজ দূরে থেকে দারুণ শটে জালে জড়িয়ে দেন কিন।

কিনকে বলা হচ্ছে ইতালির ভবিষ্যৎ তারকা। জুভেন্টাসেও তাকে রোনালদোর বিকল্প হিসেবে ভাবার সময় এসে গেছে হয়তো। দেশের জার্সিতে জোড়া গোল করার আগে উদিনেসের বিপক্ষে ৪-১ গোলে জেতা ম্যাচে ২ গোল করেছিলেন কিন।

আগামী মঙ্গলবার (২ মার্চ) জুভেন্টাসকে আতিথ্য দেবে ক্যাগলিয়ারি। ইনজুরি আক্রান্ত রোনালদোর ওই ম্যাচে খেলা অনিশ্চিত। ফলে কিন’র জন্য নিজেকে প্রমাণ করার আরও এক সুযোগ অপেক্ষা করছে তাতে কোনো সন্দেহ নেই।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad