bangla news

উল্টো সংবাদমাধ্যমের উপর দোষ চাপালেন অজি ক্রিকেটাররা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-৩১ ৪:০৫:১৪ পিএম
অস্ট্রেলিয়া ক্রিকেট দল। ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়া ক্রিকেট দল। ছবি: সংগৃহীত

মাত্র দু’দিন আগে জনপ্রিয় দৈনিক সিডনি মর্নিং হেরাল্ডের এক প্রতিবেদনে অস্ট্রেলিয়া ক্রিকেটে তোলপাড় ওঠে। দু’দিনের মাথায় উল্টো এ সংবাদমাধ্যমকেই আসামির কাঠগড়ায় দাঁড় করিয়ে দিলেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা।

শুক্রবার (২৯ মার্চ) হেরাল্ড তাদের এক প্রতিবেদনে দাবী করে, বল টেম্পারিংয়ের পর ডেভিড ওয়ার্নারকে বাদ না দিলে পরের টেস্ট খেলতে অস্বীকৃতি জানিয়ে ছিলেন মিচেল স্টার্ক, নাথান লায়ন, প্যাট কামিন্স, জশ হ্যাজেলউডের মতো অস্ট্রেলিয়ান বোলাররা! তাদের প্রতিবাদের ভিত্তিতেই তদন্ত করে ডেভিড ওয়ার্নার ও স্মিথকে নিষিদ্ধ করা হয়।

তবে হেরাল্ডের এমন দাবির বিপক্ষে এবার চরম ক্ষোভ প্রকাশ করলেন এই অজি ক্রিকেটাররা। শুধু ক্ষোভ প্রকাশই করেননি। উল্টো অস্ট্রেলিয়ার ড্রেসিং রুমে অশান্তি তৈরির অভিযোগও তোলেন হেরাল্ডের বিপক্ষে।

এক বিবৃতিতে তারা জানান, মোটেও ওয়ার্নারকে বয়কট করার হুমকি দেননি তারা। সবকিছু ভুলে কেবল সামনে এগোতে চেয়েছিলেন। কিন্তু তাদের সেই চাওয়াকে উল্টোভাবে তুলে ধরে ভুল শিরোনামে খবর প্রকাশ করেছে সিডনি হেরাল্ড!

‘প্রতিবেদনটিতে বলা হয়েছে, ডেভিড ওয়ার্নারের বিচার না হলে আমরা নাকি জোহানেসবার্গ টেস্টে না খেলার হুমকি দিয়েছিলাম! এই অভিযোগটি সবদিক থেকেই হতাশাজনক। সবচেয়ে বড় কথা এই অভিযোগ সবদিক থেকেই মিথ্যা।’ 

‘এই অভিযোগের মাধ্যমে ডেভিড ওয়ার্নারের সঙ্গে আমাদের সম্পর্ক প্রশ্নবিদ্ধ করছে যা হতাশার এবং বিভ্রান্তিকর। দল হিসেবে আমরা একসঙ্গে এগোতে চাই। অস্ট্রেলিয়ার পুরুষ ক্রিকেট দলকে বিশ্বকাপ এবং অ্যাশেজের জন্য প্রস্তুত করার জন্য সাহায্য করতে চাই।’

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯

এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-31 16:05:14