ঢাকা, শনিবার, ৯ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯
bangla news

মদ্যপ করুণারত্নে একজনকে আহত করে গ্রেফতার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-৩১ ১:২১:৫২ পিএম
দিমুথ করুনারত্নে। ছবি: সংগৃহীত

দিমুথ করুনারত্নে। ছবি: সংগৃহীত

শ্রীলঙ্কা ক্রিকেটের পরিবেশ কতোটা অস্থির হয়ে উঠেছে তার আরও একটি উদাহরণ ঘটে গেলো। একদিকে দলের এলোমেলো অবস্থা। অপরদিকে তোপের মুখে কোচ চান্ডিকা হাথুরুসিংহে। এবার গ্রেফতার হলেন দলের গুরুত্বপূর্ন সদস্য দিমুথ করুণারত্নে।

আসন্ন বিশ্বকাপে নেতৃত্বের ভার দেওয়ার কথা ভাবা হচ্ছিলো করুণারত্নের কাঁধে। সেই করুনারত্নেই মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে একজনকে আহত করেছেন। আহত ব্যক্তি এক থ্রি হুইলার এক চালককে। রোববার (৩১ মার্চ) তাকে মদ্যপ অবস্থায় গ্রেফতার করে কলম্বোর স্থানীয় পুলিশ। 

যদিও থ্রি হুইলারের সঙ্গে করুণারত্নের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হলেও, সৌভাগ্যবসত বেঁচে যান আহত চালক। কলম্বোর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি।

বোরেলায় স্থানীয় সময় ভোর ৫টা ৪০ মিনিটে করুণারত্নেকে আটক করে পুলিশ। জামিন  দেওয়া হলেও সোমবার (১ এপ্রিল) অথবা এই সপ্তাহের মধ্যেই তাকে আদালতে হাজির হতে হবে। আদালতের শাস্তির বাইরেও তাকে বোর্ডের শাস্তির মুখেও পড়তে হবে।

আদালতের রায় আসার পরই বোর্ড তাদের সিদ্ধান্ত জানাবে। অনুমান করা হচ্ছে আজীবন বা লম্বা সময়ের জন্য নিষিদ্ধ হবেন এই ব্যাটসম্যান। 

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-31 13:21:52