ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বার্সার মুখের গ্রাস কেড়ে নিল রিয়াল!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৯
বার্সার মুখের গ্রাস কেড়ে নিল রিয়াল! আদ্রিয়েন র‍্যাবিওট-ছবি: সংগৃহীত

প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) তারকা আন্দ্রিয়েন র‍্যাবিওটের দিকে নজর ছিল বার্সেলোনার। এমনকি নিশানা তাক করে রেখেছিল ইংলিশ জায়ান্ট আর্সেনাল ও চেলসিও। কিন্তু সবাইকে টেক্কা দিয়ে এই মিডফিল্ডারকে দলে ভেড়ানোর প্রস্তুতি প্রায় নিয়েই ফেলেছে রিয়াল মাদ্রিদ।

পিএসজিতে ‘নিজ গৃহে পরবাসী’ হয়ে মানসিক যন্ত্রণায় ভুগছেন ফরাসি তারকা। সেই ডিসেম্বর থেকে ফরাসি চ্যাম্পিয়নদের স্কোয়াডে জায়গা পাচ্ছেন না তিনি।

ম্যাচের হিসেবে টানা ১৮ ম্যাচ। ফলে পিএসজি থেকে বিদায় নেওয়ার জন্য তিনি একপ্রকার উতলা হয়েই ছিলেন।

ব্রিটিশ সংবাদ মাধ্যম ‘দ্য সান’ জানিয়েছে, দ্বিতীয়বারের মতো রিয়ালের কোচের দায়িত্ব নেওয়া জিনেদিন জিদানের সঙ্গে নাকি র‍্যাবিওটের কথাবার্তা চূড়ান্ত। চলতি মৌসুম শেষে পিএসজির সঙ্গে তার চুক্তি শেষ হচ্ছে। ফলে আগামী মৌসুমে এই মিডফিল্ডারকে ফ্রি’তেই পেয়ে যাবে রিয়াল।

র‍্যাবিওটকে দলে নেওয়ার জন্য পরোক্ষ লড়াইয়ে নেমেছিল ইউরোপের প্রায় সব বড় ক্লাবই। এই তালিকায় ছিল চেলসি, লিভারপুল, আর্সেনালের মতো জায়ান্টরা।  

তবে সবার আগেই আগ্রহ দেখিয়েছিল বার্সেলোনা। কিন্তু পিএসজির সঙ্গে বার্সার সম্পর্কের অবনতির কারণে তা আর হয়নি। ২০১৭ সালে নেইমারকে ২২২ মিলিয়ন ইউরোয় বার্সা থেকে একপ্রকার ভাগিয়ে নিয়েছিল পিএসজি। সেই থেকেই দুই ক্লাবের মধ্যে সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকেছে।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad