ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

২৪ ক্যারেট স্বর্ণ দিয়ে মোড়ানো মেসির আইফোন!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৯
২৪ ক্যারেট স্বর্ণ দিয়ে মোড়ানো মেসির আইফোন! মেসির স্বর্ণে মোড়ানো আইফোন

এমনিতে বেশ আত্মকেন্দ্রিক লিওনেল মেসি। বহু ফুটবল তারকার বিলাসী জীবন-যাপন মিডিয়ার নজরে এলেও মেসির ক্ষেত্রে এমনটা খুব একটা দেখা যায়নি। কিন্তু এবার সেই তিনিই সম্ভবত দুনিয়ার সবচেয়ে দামি মোবাইল ফোনের মালিক বনে গেছেন আর তার ফোনটিও চলে এসেছে আলোচনার কেন্দ্রে।

সম্প্রতি বিশ্বসেরা মোবাইল ফোন ব্র্যান্ড আইফোনের এক্সএস ম্যাক্স মডেলের ফোন কিনেছেন বার্সা অধিনায়ক মেসি। তবে মেসির ফোনটির আলাদা বিশেষত্ব হলো এর টাচ অন্যগুলোর চেয়ে আলাদা আর ফোনটি ২৪ ক্যারেট স্বর্ণ দিয়ে মোড়ানো।

 

স্বর্ণে মোড়ানো ফোনটির কভারের পেছনের ওপরের অংশে বার্সেলোনা ও আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের লোগো আর নিচের অংশে নিজের জার্সি নাম্বার (১০), নাম, স্ত্রী আন্তোনেয়া, এবং তিন সন্তানের নাম খোদাই করা আছে।  

স্বাভাবিকভাবেই স্বর্ণ দিয়ে গোছল করানো মেসির আইফোনটির দাম বাজারদরের চেয়ে অনেক বেশি। শুধুই মেসির জন্য স্বর্ণে মোড়ানো কভারটি নির্মাণ করেছে আই ডিজাইন গোল্ড।

সাময়িক বিরতি শেষে জাতীয় দলের জার্সিতে ফিরে ভেনেজুয়েলার বিপক্ষে মাঠে নেমেছিলেন মেসি। কিন্তু ম্যাচটিতে আর্জেন্টিনা ৩-১ গোলে হেরে যাওয়ায় ফেরাটা মোটেও ভালো হয়নি তার। তার ওপর আবার ম্যাচ শেষে জানা যায় কুঁচকির ইনজুরিতে আক্রাত্ন হয়েছেন এই ফরোয়ার্ড।  

তবে মেসিভক্তদের জন্য সুসংবাদ অপক্ষা করছে। তার ইনজুরি রেমন গুরুতর নয়। ফলে এসপানিওলের বিপক্ষে লা লিগার ম্যাচ দিয়েই মাঠে ফিরছেন তিনি। এছাড়া আসন্ন কোপা আমেরিকাতেও ফের আর্জেন্টিনার হয়ে খেলতে দেখা যাবে তাকে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।