ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

শেষ মুহূর্তের গোলে মরক্কোকে হারালো আর্জেন্টিনা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩২ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৯
শেষ মুহূর্তের গোলে মরক্কোকে হারালো আর্জেন্টিনা শেষ মুহূর্তের গোলে মরক্কোকে হারালো আর্জেন্টিনা

লিওনেল মেসির প্রত্যাবর্তনের দিনে ভেনেজুয়েলার কাছে হেরেই বসেছিলো আর্জেন্টিনা। তবে মরক্কোর বিপক্ষে কষ্টার্জিত জয় তুলে নিয়েছে মেসিকে ছাড়া খেলতে নামা আর্জেন্টিনা।

মঙ্গলবার (২৬ মার্চ) দিনগত রাতে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে মরক্কোর মাঠে তাদেরকে ১-০ গোলে হারিয়েছে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

গ্র্যান্ড স্টেড ডি ট্যাঙ্গার স্টেডিয়ামে পুরো ম্যাচ জুড়েই বল দখলে আধিপত্য দেখায় স্বাগতিক মরক্কো।

তবে প্রধমার্ধে খুব একট বলার মতো গোলের সুযোগ তৈরি করতে পারেনি কোনো দলই। তবে প্রধমার্ধে খেলার চেয়ে ফাউল ও হাতাহাতি বেশি হয় দু'দলের খেলোয়াড়দের মধ্যে।

তবে প্রথম গোলের প্রথম সুযোগ পায় মরক্কো। ১১ মিনিটে খালিদ বোতাইবের শট পেরিয়ে দিতে কোনো সমস্যা হয়নি আর্জেন্টাইন গোলরক্ষকের। ১৮ মিনিটে আর্জেন্টিনার লাউতারো মার্তিনেজের আক্রমণ মরক্কোর ডিফেন্সে লেগে প্রতিহত হয়। ৩২ মিনিটে লিওনার্দো প্যারিদেসের নেওয়া ফ্রি কিক অল্পের জন্য গোল বঞ্চিত হয় আর্জেন্টিনা।

বিরতির পর আক্রমণের গতি বাড়িয়ে দেয় আর্জেন্টিনা। তবে কাঙ্খিত গোলের দেখা পাচ্ছিল না আলবেসেলিস্তারা। অবশেষে গোলের দেখা পায় আর্জেন্টিনা। ম্যাচের ৮৩ মিনিটে ম্যাতিয়াস সুয়ারেজের পাস থেকে পেনাল্টি ডি বক্সের মধ্যে বল পেয়ে যান বদলি হিসেবে খেলতে নামা অ্যাঙ্গেল কোরেরা। সেখান থেকে ডান পায়ের বাঁকানো শটে বল জালে পাঠান তিনি।

এরপর ম্যাচের বাকি সময় কেই আর গোলের সুযোগ তৈরি করতে না পারলে ১-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে লিওনেল স্কোলানির শিষ্যরা।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৯
আরএআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।