ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪২৬, ২০ এপ্রিল ২০১৯
bangla news

মারুফের টানা দ্বিতীয় সেঞ্চুরিতে রূপগঞ্জের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৫ ৬:৫৭:১৫ পিএম
মেহেদী মারুফ। ফাইল ফটো

মেহেদী মারুফ। ফাইল ফটো

মেহেদী মারুফের টানা দ্বিতীয় সেঞ্চুরিতে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে ৫ উইকেটে হারালো লিজেন্ডস অব রূপগঞ্জ। ঢাকা প্রিমিয়ার লিগে গত ২২ মার্চ গাজী গ্রুপের সঙ্গে অপরাজিত ১৩৭ রানের পর এদিন মারুফ ১০৮ রান করেছেন।

সোমবার (২৫ মার্চ) বিকেএসপির ৩ নম্বর মাঠে ২৬৫ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুটা দারুণ করেন রূপগঞ্জের দুই ওপেনার মারুফ ও মোহাম্মদ নাঈম। উদ্বোধনী জুটিতে তারা ১১৮ রান তোলেন। নাঈম ৭৩ বলে ৭২ রানে ফিরে গেলেও লিস্ট ‘এ’ ক্যারিয়ারের ষষ্ঠ সেঞ্চুরি তুলে নেন মারুফ।

শেষ পর্যন্ত মারুফ ১৩৪ বলে ৮টি চার ও ২টি ছক্কায় ১০৮ রান করে মাসুম খানের বলে এলবি হন। দলের হয়ে মুমিনুল হক ২৬ করেন। এছাড়া শেষদিকে অধিনায়ক নাঈম ইসলাম ২৩ ও জাকের আলী ১৪ করে অপরাজিত থেকে ৪ বল হাতে রেখে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন।

খেলাঘরের মইনুল ইসলাম ৩টি উইকেট নেন। রবিউল হক ও মাসুম খান একটি করে উইকেট ভাগ করেন।

টসে জিতে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে অশোক মেনারিয়া ও মাহিদুল ইসলাম অংকনের ব্যাটে ভর করে নির্ধারিত ৫০ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ২৬৪ করে খেলাঘর। ভারতীয় ব্যাটসম্যান মেনারিয়া ৭৯ বলে ৭টি চার ও ২টি ছক্কায় ৮৭ করে অপরাজিত থাকেন।

৯৯ বলে ৭টি চার ও ২টি ছক্কায় ৭৭ করেন অংকন। এছাড়া ওপেনার রবিউল ইসলাম রবি ৮৭ বলে ৫৩ রান করেন। রূপগঞ্জের সুবাশীষ রায়, ঋশি ধাওয়ান ও মুকতার আলী একটি করে উইকেট পান।

সেঞ্চুরি করা মারুফ ম্যাচ সেরা নির্বাচিত হন।

এদিকে এ জয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা আবাহনী লিমিটেডের পরেই উঠে এলো রূপগঞ্জ। ৬ ম্যাচে ৫ জয় ও একটি হার তাদের।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, ২৫ মার্চ, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14