ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাজারে পাওয়া যাবে টাইগারদের জার্সি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৯
বাজারে পাওয়া যাবে টাইগারদের জার্সি জাতীয় ক্রিকেট দলের জার্সি বিক্রির অনুমোদন পেল দেশীয় প্রতিষ্ঠান স্পোর্টস অ্যান্ড স্পোর্টজ ডিজাইন। ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জার্সি বিক্রির অনুমোদন পেল দেশীয় প্রতিষ্ঠান স্পোর্টস অ্যান্ড স্পোর্টজ ডিজাইন। প্রথমবারে মতো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জার্সি বাণিজ্যিকভাবে বাজারে বিক্রির উদ্যোগ নেয়া হয়েছে।

এ উপলক্ষে সোমবার (২৫ মার্চ) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন ও স্পোর্টস এন্ড স্পোর্টজ ডিজাইনের কর্ণধার মেহতাবউদ্দিন আনোয়ার আহমেদ ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

আগামী এক বছরের জন্য জার্সি বিক্রির চুক্তি করেছে তারা। বাজারের বিভিন্ন আউটলেটে পাওয়া যাবে ‘রেপ্লিকা’ জার্সিগুলো। আগামী ২৫ এপ্রিল থেকে বাজারে ছাড়া হবে জার্সি। তবে কোন কোন আউটলেটে পাওয়া যাবে তা এখনো ঠিক করা হয়নি।

জার্সির মূল্য নির্ধারণ করা হয়নি। তবে বিসিবি জানিয়েছে সহনীয় পর্যায়ের মূল্য নির্ধারণ করা হবে যাতে সবাই কিনতে পারে।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘন্টা, মার্চ ২৫, ২০১৯
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।