ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

সাকিব বাজালেন ইডেনের ঘণ্টা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৪ ৭:৪০:৪৮ পিএম
সাকিব বাজালেন ইডেনের ঘণ্টা। ছবি: সংগৃহীত

সাকিব বাজালেন ইডেনের ঘণ্টা। ছবি: সংগৃহীত

কলকাতা রাইট রাইডার্সের হয়ে দীর্ঘ ছয় মৌসুম মাঠ মাতিয়েছেন সাকিব আল হাসান। তবে দুই মৌসুম ধরে খেলছেন সানরাইজার্স হায়দ্রাবাদের জার্সিতে। এবারের আইপিএল আসরে নিজেদের প্রথম ম্যাচে সাকিব আবার তার দলের হয়ে পুরোনো ক্লাবের মাঠ ইডেন গার্ডেন্সে সফর করছেন।

ইডেন শুধু ভারত নয়, ঐতিহাতিকভাবে বিশ্বব্যাপী সেরা একটি ক্রিকেট গ্রাউন্ড এটি। এ মাঠে যেকোনো ম্যাচ শুরুর আগে ‘ফাইভ মিনিট বেল’ বাজানোর প্রথা আছে। আজ ম্যাচ শুরুর আগে এই ঘণ্টা বাজান বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। পরে আইপিএলের অফিসিয়াল ওয়েবসাইটে ঘটনাটির ভিডিও পোস্ট করা হয়।

এ ম্যাচ দিয়ে আবার প্রত্যাবর্তনটা দারুণ হলো সাকিবের। ইনজুরি ফেরত এই তারকা সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে নিজের প্রথম ওভারেই তুলে নেন উইকেট।

রোববার (২৪ মার্চ) কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামে হায়দ্রাবাদ। যেখানে টসে হেরে প্রথমে ব্যাট করে দলটি ৩ উইকেট হারিয়ে ১৮১ রান সংগ্রহ করে।

এদিকে আজ নিজের ৩২তম জন্মদিন পালন করছেন সাকিব। এ ম্যাচ জয় দিয়ে সাকিবের জন্মদিন রাঙানোর কথা জানিয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ২৪ মার্চ, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট আইপিএল সাকিব আল হাসান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-24 19:40:48