ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪২৬, ২০ এপ্রিল ২০১৯
bangla news

প্রত্যাবর্তনে প্রথম ওভারেই উইকেট নিলেন সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৪ ৬:৪৯:২৫ পিএম
প্রত্যাবর্তনে প্রথম ওভারেই উইকেট নিলেন সাকিব

প্রত্যাবর্তনে প্রথম ওভারেই উইকেট নিলেন সাকিব

বিপিএল থেকে সরাসরি আইপিএল, মাঝে আর মাঠে নামা হয়নি সাকিব আল হাসানের। আঙুলের ইনজুরির কারণে দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন তিনি। তবে প্রত্যাবর্তনটা দারুণ হলো বিশ্বসেরা অলরাউন্ডারের। সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে নিজের প্রথম ওভারেই তুলে নিলেন উইকেট।

রোববার (২৪ মার্চ) কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামে হায়দ্রাবাদ। যেখানে টসে হেরে প্রথমে ব্যাট করে দলটি ৩ উইকেট হারিয়ে ১৮১ রান সংগ্রহ করে।

জবাবে কলকাতা ব্যাট করতে নামলে দলীয় দ্বিতীয় ওভারে বল তুলে দেওয়া হয় সাকিবের হাতে। নতুন অধিনায়ক ভুবনেশ্বর কুমারের সিদ্ধান্তের সঠিক প্রমাণও দেন বাংলাদেশি তারকা। কলকাতার ভয়ংকর অস্ট্রেলিয়ান ওপেনার ক্রিস লিন তার বল উড়িয়ে মারলে ক্যাচ লুফে নেন রশিদ খান।

ওভারের দ্বিতীয় বলে অবশ্য এই অজি ছক্কা হাঁকিয়েছিলেন। তবে ঐ ওভারে সেই ছয় রানই খরচ করেন সাকিব। শেষ বলে প্যাভিলিয়নে ফেরত পাঠান লিনকে।

এদিকে সাকিবের আজ ৩২তম জন্মদিন। জন্মদিনকে স্মরণীয় করে রাখতে এমন পারফরম্যান্স আরও উজ্জীবিত করবে তাকে। এর আগে হায়দ্রাবাদের ব্যাটিংয়ে অবশ্য নামারই সুযোগ পাননি তিনি।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ২৪ মার্চ, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট আইপিএল সাকিব আল হাসান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14