ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

শুরু হলো ১ম মার্সেল- বিপিজিএ ওপেন গলফ টুর্নামেন্ট

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৯
শুরু হলো ১ম মার্সেল- বিপিজিএ ওপেন গলফ টুর্নামেন্ট বেলুন উড়িয়ে ১ম মার্সেল- বিপিজিএ ওপেন গলফ টুর্নামেন্ট উদ্বোধন করা হছে। ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): সাভার গলফ ক্লাবে শুরু হয়েছে চার দিনব্যাপী ১ম মার্সেল-বিপিজিএ ওপেন গলফ টুর্নামেন্ট ২০১৯। রোববার (২৪ মার্চ) বিকেলে সাভার গলফ ক্লাবে আনুষ্ঠানিকভাবে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন গলফার অ্যাসোসিয়েশন এর সভাপতি ও বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা লে. কর্নেল (অব.) খন্দকার আবদুল ওয়াহেদ। 

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ওয়ালটন গ্রুপের বিভাগীয় প্রধান (খেলাধুলা) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) এবং উচ্চ পদস্থ কর্মকর্তারা।  

এসময় আরও উপস্থিত ছিলেন- সাভার গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট, সদস্য সচিব ও প্রধান নির্বাহী কর্মকর্তারা।

 

খেলায় ৭২ পেশাদার ২৪ জন অ্যামেচার গলফার অংশ নিয়েছেন। বাংলাদেশের প্রত্যক গলফ ক্লাবের পেশাদার গলফারগণ খেলায় অংশ নিয়েছেন।  

আগামী ২৭ মার্চ পর্যন্ত চলবে এ টুর্নামেন্ট। খেলা অনুষ্ঠিত হবে সাভারে। প্রতিযোগিতায় যিনি চ্যাম্পিয়ন হবেন তিনি পাবেন ১ লাখ ৪৫ হাজার টাকা। অন্যদের জন্যও জন্য থাকছে আর্থিক পুরস্কার ও ট্রফি। টুর্নামেন্টের মোট বাজেট ১৫ লাখ টাকা, যার মধ্যে ১৩ লাখ টাকা প্রাইজমানি হিসেবে দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৯ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।