ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সানরাইজার্স হায়দ্রাবাদের একাদশে সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৯
সানরাইজার্স হায়দ্রাবাদের একাদশে সাকিব সানরাইজার্স হায়দ্রাবাদের একাদশে সাকিব। ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এবারের আসরের দ্বিতীয় দিনে মাঠে নামছে সানরাইজার্স হায়দ্রাবাদ। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে তাদের মাঠ ইডেন গার্ডেন্সে রোববার (২৪ মার্চ) বাংলাদেশ সময় বিকেল সাড়ে চারটায় মুখোমুখি হচ্ছে হায়দ্রাবাদ।

ইতোমধ্যে কলকাতা টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে।

এদিকে এ ম্যাচে হায়দ্রাবাদের একাদশে রয়েছেন এবারের আইপিএলে বাংলাদেশ থেকে একমাত্র প্রতিনিধি হিসেবে যাওয়া সাকিব আল হাসান।

বিশ্বসেরা অলরাউন্ডারের আজ আবার ৩২তম জন্মদিন। বিদেশিদের কোটায় তিনি ছাড়াও রয়েছেন ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো ও রশিদ খান।

এ ম্যাচে হায়দ্রাবাদের একাদশে ইনজুরির কারণে খেলতে পারছেন না দলটির নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন। তার পরিবর্তে নেতৃত্বের ভার উঠেছে ভারতীয় পেসার ভুবনেশ্বর কুমারের কাঁধে।

সানরাইজার্স হায়দ্রাবাদ একাদশ: ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), মনিশ পান্ডে, দীপক হুদা, সাকিব আল হাসান, বিজয় শংকর, ইউসুফ পাঠান, রশিদ খান, ভুবনেশ্বর কুমার (অধিনায়ক), সন্দীপ শর্মা, সিদ্ধার্থ কৌল।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ২৪ মার্চ, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।