ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

জন্মদিনে সাকিবকে ‘সেরা উপহার’ দিতে চায় হায়দরাবাদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৯
জন্মদিনে সাকিবকে ‘সেরা উপহার’ দিতে চায় হায়দরাবাদ সাকিবের জন্মদিনে সানরাইজার্স হায়দরাবাদের টুইট-ছবি: সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেটের ‘পোস্টারবয়’ ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের আজ ৩২তম জন্মদিন। জন্মদিনটা অবশ্য মাঠেই কাটাবেন সাকিব, কারণ আজই চলতি আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে তার দল সানরাইজার্স হায়দরাবাদ।

দলের অন্যতম সেরা তারকার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছে হায়দরাবাদের ফ্র্যাঞ্চাইজিটি। তবে শুধু শুভেচ্ছা জানিয়েই ক্ষান্ত হয়নি তারা, বরং আজকের ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে জয় তুলে নিয়ে সাকিবকে ‘সেরা উপহার’ দিতে চায় দলটি।

সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে হায়দরাবাদ কর্তৃপক্ষ লিখেছে, ‘সাকিব আল হাসানকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। জন্মদিন উদযাপনের জন্য কী দারুণ একটা দিন। সাকিবের জন্য সবচেয়ে বড় উপহার কী হবে তা নিশ্চয়ই জানো তোমরা, তাই নয় #অরেঞ্জ আর্মি? #রাইজউইথআজ। '

৭৩৭ রান আর ৫৭ উইকেট নিয়ে আইপিএলের ইতিহাসে অন্যতম সফল তারকা সাকিব আল হাসান আজ মাঠে নামবেন কি না এখনো জানা যায়নি। যদি নামেন তাহলে তার জন্য দিনটা বিশেষ আবেগের হবে তাতে সন্দেহ নেই। একে তো জন্মদিন তার ওপর আবার সাবেক দল কলকাতার বিপক্ষে খেলা। তবে কলকাতাকে হারিয়েই নতুন আসর শুরু করতে চাইবেন বাংলাদেশ দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।