ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
bangla news

নেইমার-বিহীন ব্রাজিলকে রুখে দিলো পানামা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৪ ২:১৭:৩৮ এএম
জয় না পেয়ে হতাশ সেলেকাওরা, ছবি: সংগৃহীত

জয় না পেয়ে হতাশ সেলেকাওরা, ছবি: সংগৃহীত

নেইমার ছাড়া ব্রাজিল যে কতোটা অসহায়, তা টের পাওয়া গেল পানামার মতো দুর্বল দলের বিপক্ষে। আন্তর্জাতিক এই প্রীতি ম্যাচে তিতের শিষ্যরা ১-১ গোলে ড্র করে। সেলেকাওরা আক্রমণে এগিয়ে থাকলেও পানামার ডিফেন্সের কাছে আর পেরে উঠেনি।

শনিবার (২৩ মার্চ) রাতে নিরপেক্ষ ভেন্যু পোর্তোতে খেলতে নামে ব্রাজিল-পানামা। হলুদ জার্সিধারীরা র‍্যাংকিংয়ে যেখানে তৃতীয়, পানামা রয়েছে ৭৬-এ! ইনজুরির কারণে ছিলেন না দলের সেরা তারকা নেইমার।

ম্যাচের ১৮ মিনিটে অবশ্য ভালো সুযোগ নষ্ট হয় ব্রাজিলের। আলেক্স তেয়াসের ক্রস রবার্তো ফিরমিনো হেড করলে, তা জালের বাইরে দিয়ে চলে যায়। এক মিনিট পরেই গোল বঞ্চিত হন আর্থার।

৩২ মিনিটে গোলের দেখা পায় ব্রাজিল। কাসেমিরোর অসাধারণ ক্রস থেকে ভ্যলির মাধ্যমে জাতীয় দলের ক্যারিয়ারে নিজের প্রথম গোল করেন লুকাস পাকুয়েতা।

তবে লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি ব্রাজিল। চার মিনিট পরেই পানামা অধিনায়ক আডলফ মাচাদো দলকে সমতায় ফেরান। এই গোলটি নিয়ে যদিও বিতর্ক রয়েছে। এরিক দেভিসের করা ফ্রি-কিক থেকে তিনি হেডে গোলটি করলেও, তা অফসাইড মনে হয়েছিল।

বিরতির পর দু’দলই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল। ফ্যাগনারের ক্রস থেকে রিচার্লিসন শট করলেও, তা ক্রসবারে লাগলে গোল বঞ্চিত হয় ব্রাজিল। আর ৬২ মিনিটে পানামার হারল্ড কামিংসের হেড গোল মিস হলে সুযোগ হারায় দুর্বল দেশটি।

শেষ দিকে ব্রাজিলের কাসেমিরো ও রিচার্লিসন আরও কয়েকটি সুযোগ নষ্ট করলে পানামার সঙ্গে ড্রয়ের তিক্ত স্বাদ নিয়ে মাঠ ছাড়তে হয় তিতের শিষ্যদের।

বাংলাদেশ সময়: ০২১৫ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৯
এমএমএস/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   নেইমার ফুটবল ব্রাজিল খেলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-24 02:17:38