ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
bangla news

বিশ্বকাপ খেলা আমার স্বপ্ন: তাসকিন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৩ ৮:৩৬:২১ পিএম
তাসকিনের স্বপ্নে বিশ্বকাপ। ছবি: শোয়েব মিথুন

তাসকিনের স্বপ্নে বিশ্বকাপ। ছবি: শোয়েব মিথুন

চলতি বছর বিপিএল খেলার সময় ব্যথা পেয়েছিলেন তাসকিন আহমেদ। সেই চোট নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে দিয়েছিল জাতীয় দলের এই তারকাকে। তবে সবচেয়ে বড় চিন্তার কারণ ছিল বিশ্বকাপের আগে কী মাঠে ফিরতে পারবেন তাসকিন? তবে পুনর্বাসন প্রক্রিয়া শেষে রানিংয়ে ফিরেছেন তিনি।

মিরপুরের একাডেমি মাঠে শনিবার (২৩ মার্চ) রানিং করেন তাসকিন। মুখে ফুটেছে হাসি। সাংবাদিকদের তাসকিন জানান ‘কোনো সমস্যা ছাড়াই আধঘণ্টা দৌড়ালাম। শঙ্কা ছিল, একটু ব্যথা লাগতে পারে, লাগেনি। প্রায় দেড় মাস পর রানিং করেছি বলে একটু কষ্ট হয়েছে। মনটা এখন ভালো লাগছে, সমস্যা ছাড়া রানিং সেশন শেষ হয়েছে। এখন ব্যাটিং করব। ভালো অগ্রগতি হচ্ছ। এভাবে চলতে থাকলে এ মাসেই বোলিং শুরু করব ইনশাআল্লাহ।’রানিংয়ে তাসকিন। ছবি: শোয়েব মিথুনএবারে বিপিএলে সবচেয়ে ধারাবাহিক ভাবে ভাল করা বোলার ছিলেন তাসকিন। ২২ উইকেট নিয়েছিলেন তিনি। বিশ্বকাপের দলে সুযোগের জন্য নির্বাচকদের নজর কেড়েছেনে তিনি। বিশ্বকাপ নিয়ে তাসকিন জানান, ‘বিশ্বকাপ খেলা আমার স্বপ্ন। জানি না কাল সকালে ঘুম থেকে উঠে কী হবে। এত বেশি চিন্তা করছি না। এখন একটাই ভাবনা, শতভাগ ফিট হয়ে বিশ্বকাপ দলে সুযোগ পাওয়া। ২০১৫ বিশ্বকাপ খেলেছি, বিশ্বকাপে খেলারর শান্তিটাই অন্যরকম। বিশ্বকাপের স্মৃতিগুলো মনে পড়লে খুবই ভালো লাগে। দোয়া চাই, যেন শতভাগ ফিট থেকে বিশ্বকাপে খেলতে ও ভালো করতে পারি। বিশ্বকাপে বাংলাদেশ ভালো করলে সেটার অনুভূতি অন্যরকম হবে।’

ফিটনেস ফিরে পেতে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে খেলতে চান তাসকনি। তবে সবকিছু ছাপিয়ে তাসকিনের ভাবনায় এখন শুধুই বিশ্বকাপ। ২০১৫ বিশ্বকাপে ৯ উইকেট নিয়েছিলেন তাসকিন। এবার চান আরও ভাল কিছু করতে।

বাংলাদশে সময়: ২০৩০ ঘন্টা, মার্চ ২৩, ২০১৯
আরএআর/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-03-23 20:36:21