ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪২৬, ২২ এপ্রিল ২০১৯
bangla news

এক ম্যাচ খেলেই ছিটকে গেলেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৩ ১২:০০:০৭ পিএম
প্রত্যাবর্তন ভালো হলো না মেসির-ছবি: সংগৃহীত

প্রত্যাবর্তন ভালো হলো না মেসির-ছবি: সংগৃহীত

স্বেচ্ছা নির্বাসন কাটিয়ে ভেনেজুয়েলার বিপক্ষে প্রীতি ম্যাচ দিয়ে ফের জাতীয় দলের জার্সিতে ফিরেছিলেন লিওনেল মেসি। কিন্তু কপাল মন্দ। প্রত্যাবর্তনটা মোটেও ভালো হয়নি। আর্জেন্টিনা হেরে গেছে ৩-১ গোলে। আর ম্যাচ শেষ জানা গেল কুঁচকির ইনজুরিতে আক্রান্ত হয়ে ছিটকে গেছেন দলের প্রাণভোমরা।

শুক্রবার (২২ মার্চ) রাতের ম্যাচে পুরোটা সময় মাঠে ছিলেন মেসি। কিন্তু বার্সা ফরোয়ার্ডকে সেভাবে খুঁজেই পাওয়া যায়নি। উল্টো ম্যাচ শেষে তার ইনজুরিতে আক্রান্ত হওয়া কোচ লিওনেল স্কালোনির কপালে দুশ্চিন্তার ছাপ ফেলেছে সন্দেহ নেই।

ইনজুরির কারণে পরবর্তী প্রীতি ম্যাচে মরক্কোর বিপক্ষে মাঠে নামা হবে না মেসির। অবশ্য তিনি যে ওই ম্যাচে খেলবেন না তা আগেই জানিয়েছিল স্প্যানিশ সংবাদমাধ্যম। কারণ হিসেবে বার্সেলোনার শেষ ভাগের ব্যস্ততার কথা জানা গিয়েছিল। 

মেসির ইনজুরি শুধু আর্জেন্টাইন কোচের নয়, বরং বার্সা কোচের আর্নেস্তো ভালভার্দের জন্যও দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। চলতি মৌসুমে দুর্দান্ত ফর্মে থাকা ফরোয়ার্ডকে নিয়েই তো তার মূল পরিকল্পনা। সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৬ ম্যাচে ৩৯ গোল করা এই তারকার হাত ধরেই এই ‘ট্রেবল’ জয়ের স্বপ্ন দেখছে কাতালানরা।

আগামী শনিবার (৩০ মার্চ) লা লিগায় এস্পানিওলের মুখোমুখি হবে বার্সা। তার আগেই দলের সেরা তারকাটির সুস্থতা কামনা করবে কাতালান জায়ান্টরা।

ওদিকে আর্জেন্টিনার জন্য আরও একটি দুঃসংবাদ আছে। দলের মিডফিল্ডার গঞ্জালো মার্তিনেজও ইনজুরির কারণে পরবর্তী ম্যাচ খেলতে পারবেন না।

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল মেসি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db