ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪২৬, ২৫ এপ্রিল ২০১৯
bangla news

শাস্তি এড়াতে পারলেন না রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২২ ১১:৫৩:১৯ এএম
ক্রিস্টিয়ানো রোনালসো। ছবি: সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালসো। ছবি: সংগৃহীত

শেষ পর্যন্ত জরিমানা দিয়ে পার পেতে হলো জুভেন্টাস ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদোকে। ১২ মার্চ চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে গোল করার পর অশালীন ভঙ্গি করে উদযাপন করেন রোনালদো। উয়েফা ওয়েবসাইট থেকে জানানো হয়, ২১ মার্চ রোনালদোর বিপক্ষে তদন্ত শেষ হবে। সেই তদন্ত শেষেই শাস্তি পেলেন পর্তুগাল ফরোয়ার্ড।

২০ হাজার ইউরো জরিমানা দিতে হবে রোনালদোকে। লিজ্ঞের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে জুভেন্টাসের বিপক্ষে নিজেদের মাঠে ২-০ ব্যবধানে জয় পায় অ্যাটলেটিকো মাদ্রিদ। সে ম্যাচে প্রথম গোলের পর অশালীন ইঙ্গিত করেন ডাগ আউটে থাকা কোচ ডিয়েগো সিমিওনে। যদিও পরে ক্ষমা চেয়েছেন।

পরের লেগে হ্যাটট্রিক করে দলকে জিতিয়ে কড়া জবাব দেন রোনালদো। সে সঙ্গে একই ভঙ্গিতে উদ্‌যাপনও করেন। একই কাণ্ডে রোনালদোর পাশাপাশি একই পরিমান অর্থদণ্ড হয়েছে সিমিওনেরও।

রোনালদোর বিরুদ্ধে শৃঙ্খলা নীতির ১১(২) (বি) ও ১১(২) (ডি) ধারা ভাঙার অভিযোগ আনা হয়। এই ধারাগুলোতে বলা হয়েছে, অন্যকে অপমান করা হয় এমন আচরণ ও শালীনতার নীতি ভাঙে এমন আচরণ করা যাবে না।

বাংলাদেশ সময়: ১১৫৩ ঘণ্টা, মার্চ ২২, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14