ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইনজুরি থেকে সেরে উঠেছেন সাইফউদ্দিন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৫ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
ইনজুরি থেকে সেরে উঠেছেন সাইফউদ্দিন মোহাম্মদ সাইফউদ্দিন/ফাইল ফটো

বিশ্বকাপ ক্রিকেট শুরু হতে আর বেশি দিন বাকি নেই। সব ক্রিকেটারের স্বপ্ন থাকে জাতীয় দলের জার্সি গায়ে দেশের হয়ে প্রতিনিধিত্ব করার। নিজের সেরা পারফরম্যান্স প্রদর্শনের জন্য বিশ্বকাপের চেয়ে ভালো মঞ্চ আর কি হতে পারে!

টাইগারদের পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনও সেই পথে হাঁটছিলেন। তবে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে খেলার সময় গত সোমবার (১৮ মার্চ) নেটে ব্যাটিং অনুশীলন করার সময় পিঠে আঘাত পান তিনি।

বিশ্বকাপে তিনি খেলতে পারবেন কি না তাই নিয়ে দেখা দিয়েছিল সংশয়।

সব শঙ্কা উড়িয়ে বৃহস্পতিবার (২১ মার্চ) অনুশীলনে ফিরেছেন সাইফউদ্দিন। তবে কিছুটা যে ভয় পেয়ে গিয়েছিলেন সে কথাও স্বীকার করে নিলেন। অনুশীলনের এক ফাঁকে তিনি সংবাদ মাধ্যমকে জানান, 'ভয় (ইনজুরি) পাওয়াটাই স্বাভাবিক। সামনে বিশ্বকাপ, সবার স্বপ্ন থাকে বিশ্বকাপে খেলার। পাশাপাশি সব ম্যাচই গুরুত্বপূর্ণ। এখানে ভালো করলে আত্মবিশ্বাস বাড়বে। এখন ছন্দে আছি, এই জন্য ম্যাচগুলো মিস করতে চাই না। '

'যদিও এটা অপ্রত্যাশিত ছিল। আমার বিশ্রামে থাকার কথা ছিল। স্যার বললো ব্যাটিং করতে। উইকেট একটু ভেজা ছিল। যার কারণে ব্যাল্যান্স হারিয়ে একটু ব্যথা পেয়েছিলাম। আল্লাহ'র রহমতে ভালো আছি, সুস্থ আছি,' যোগ করেন তিনি।

চলতি ডিপিএল আসরে দারুণ ছন্দে রয়েছেন সাইফউদ্দিন। দুই ম্যাচে দেখা পেয়েছে অর্ধ শতকের। উইকেটের দেখাও পেয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘন্টা, মার্চ ২১, ২০১৯
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।