ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
bangla news

ওয়ার্নারের জন্য জায়গা ছেড়ে দেবেন ফিঞ্চ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২১ ৪:০২:২০ পিএম
ওয়ার্নার ও ফিঞ্চ। ছবি: সংগৃহীত

ওয়ার্নার ও ফিঞ্চ। ছবি: সংগৃহীত

জাতীয় দলে ফিরি ফিরি করেও ফেরা হচ্ছে না নিষিদ্ধ ডেভিড ওয়ার্নার ও স্টিভেন স্মিথের। পাকিস্তান সিরিজে ফেরার আলোচনা হলেও তাও হচ্ছে না। তবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) দিয়ে পুরোদস্তুর পেশাদার ক্রিকেটে ফিরছেন এই দুই অস্ট্রেলিয়ান তারকা ক্রিকেটার। 

আইপিএলকেই বিশ্বকাপের ফেরার পথ ভাবছেন ওয়ার্নার ও স্মিথ। তবে এক বছর দলের বাইরে থাকায় তারা ফিরলে অস্ট্রেলিয়া জাতীয় দলে আসতে পারে বড় পরিবর্তন। সে ক্ষেত্রে জায়গা নড়ে যেতে পারে অ্যারন ফিঞ্চের মতো ব্যাটসম্যানেরও। কিন্তু তাতে কোনো আপত্তি নেই এই ডানহাতি ব্যাটসম্যানের। 

ফিঞ্চ বলেন, ‘যদি আমাকে ছয়ে ব্যাটিং করতে হয়, আমি খুবই স্বচ্ছন্দভাবে সেটা করতে রাজী আছি। যদি এটা টপঅর্ডারে তিন-চারেও হয় কোন সমস্যা নেই। ব্যক্তিগত পারফর্ম দিয়ে আমাদের এই দলকে বোঝা যাবে না।সব কিছুই আপনাকে দলের জন্য করতে হবে।’

ফিঞ্চের মতে, দলের ভালো হবে এমন সব কিছুই করতে রাজি তিনি। বলেন, ‘যদি কেউ মনে করে, পাঁচে নামলে আমি সেঞ্চুরি পাবো না। আমি ভালো করার সুযোগ পাবো না। তবে সেরাটা দিতে পারবে না। আমি দল নিয়ে খুবই খুশি। মাঝে মাঝে ব্যাটিং করতে গেলে নিজের টেকনিক নিয়ে ধন্দে লেগে যায়। অতীতে আমি যেভাবে ভালো করেছি সেটা আবার খুঁজে বের করতে হবে।’

২০১৫ বিশ্বকাপে ওয়ার্নারের সঙ্গে জুটি বেঁধে দারুণ পাফরম্যান্স করেন ফিঞ্চ। তবে নিকট অতীতে তেমন রান নেই তার ব্যাটে। সর্বশেষ ৮ ইনিংসে ২২.৮৭ গড়ে ১৮৩ রান করেছেন তিনি। 

অপরদিকে উসমান খাজা আছেন দুর্দান্ত ফর্মে। তাই শুধু ব্যাটিং পজিশন নয়, দলেও জায়গা হারাতে পারেন ফিঞ্চ।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
এমকেএম 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14