ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
bangla news

বাস্তবে রূপ পেলো মেসিকে নিয়ে বাংলাদেশি তরুণের আঁকা ছবি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২১ ৩:৫৮:২২ পিএম
সুহাসের আঁকা ছবি আর বাস্তবের ছবির আশ্চর্য মিল-ছবি: সংগৃহীত

সুহাসের আঁকা ছবি আর বাস্তবের ছবির আশ্চর্য মিল-ছবি: সংগৃহীত

কল্পনায় আমরা কত কিছুই দেখি, তাই বলে সেসব বাস্তব হবে এমন আশা ক’জন করেন? তবে সেই সীমাহীন কল্পনাও যদি কোনোদিন বাস্তব হয়ে ধরা দেয়, বিষয়টা কেমন হবে? এমনই এক অদ্ভুত ঘটনা ঘটেছে লিওনেল মেসিকে নিয়ে আঁকা একটি ছবির ক্ষেত্রে। আর সেই ছবি এঁকেছেন বাংলাদেশেরই এক তরুণ, তাও ৬ বছর আগে!

গত রোববার (১৭ মার্চ) রাতে লা লিগার ম্যাচে রিয়াল বেতিসের বিপক্ষে এক অসাধারণ হ্যাটট্রিক করেছিলেন লিওনেল মেসি। তাকে ঠেকানোর কোনো উপায়ই কাজে লাগাতে পারেনি বেতিস। ১৮, ৪৭ আর ৮৫ মিনিটে গোল তিনটি করে দলকে পাইয়ে দেন ৪-১ গোলের দারুণ এক জয়। ওই ম্যাচে এককথায় মেসি ছিলেন অপ্রতিরোধ্য।

ম্যাচের এক মুহূর্তে দেখা যায় সবুজ আর সাদা ডোরাকাটা জার্সি পরা রিয়াল বেতিসের বেশ কিছু খেলোয়াড়ের মার্কিং পেরিয়ে বল নিয়ে ছুটছেন মেসি। তাকে থামাতে গিয়ে কেউ তার জার্সি টেনে ধরছেন, তো কেউ না ধরতে পেরে হচ্ছেন ভূপাতিত।

দুর্দান্ত ড্রিবলিং দক্ষতা দেখানোর ওই মুহূর্ত ক্যামেরাবন্দী করেন এক আলোকচিত্রী। কিন্তু ঠিক একই মুহূর্ত ৬ বছর আগে কল্পনা করেছিলেন  বাংলাদেশের তরুণ সুহাস নাহিয়ান। সেই কল্পনা স্থান পায় তার স্কেচবুকে। দুই ছবির মধ্যে আশ্চর্য মিল। স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কা বলছে, এমন মিল রীতিমত শিহরণ জাগানিয়া।

গত ১৮ মার্চ নিজের ফেসবুকের টাইমলাইনে ছবিটি পোস্ট করে পেশায় স্থপতি সুহাস লিখেছিলেন, ‘আমি ৬ বছর আগে কিছু একটা এঁকেছিলাম। গত রাতে ফুটবল দেবতারা আমার সেই কল্পনা বাস্তবে পরিণত করেছেন।'

যদিও দুটি ছবির মিল সুহাসের কাছে শুধুই কাকতালীয় ঘটনা। কিন্তু তার কল্পনা শক্তির প্রশংসা না করে উপায় আছে?

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল মেসি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-21 15:58:22