ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

মিজানুর-জুনায়েদে ব্রাদার্সের বড় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৫ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯
মিজানুর-জুনায়েদে ব্রাদার্সের বড় জয় ম্যাচ সেরা মিজানুর

একপাশ আগলে রেখেছেন মিজানুর রহমান, অপর পাশ থেকে দারুণ সঙ্গ দিয়েছেন জুনায়েদ সিদ্দিকী। দু’জনের দুর্দান্ত ব্যাটিংয়ে উত্তরা স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ৮ উইকেটের বড় জয় পায় ব্রাদার্স ইউনিয়ন।

বুধবার (২০ মার্চ) বিকেএসপির ৩ নম্বর মাঠে মুখোমুখি হয় ব্রাদার্স ও উত্তরা স্পোর্টিং। ম্যাচে টসে জিতে ব্যাটিং করে নির্ধারিত ৫০ ওভারে ২৬৪ রান সংগ্রহ করে উত্তরা।

জবাবে ৮ বল হাতে রেখেই জয় পায় ব্রাদার্স।

২৬৫ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত সূচনা করে ব্রাদার্স। ১৬১ রানের উদ্বোধনী জুটি অনেকটাই দলকে জয়ের কাছে নিয়ে যায়। মিজানুর ১১৩ বলে ১০৮ রান (লিস্ট ‘এ’ তে তৃতীয়) ও জুনায়েদ ১১২ বলে ৯২ রানে ফিরে যান। তবে ফজলে মাহমুদ ৫৭ রান ও চিরাগ জনি ৯ রানে অপরাজিত থেকে দলকে জয় এনে দেন।

এর আগে ব্রাদার্সের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে খুব বেশি দূর এগোতে পারেননি উত্তরার ব্যাটসম্যানরা। তবে দারুণ শুরু পায় উত্তরাও। উদ্বোধনী জুটিতে ১০২ রান করেন তানজিদ হাসান ও আনিসুল ইসলাম ইমন। দু’জনেই অর্ধশত রান করেন। তানজিদ ৭৫ রানে ও ইমন ৫৮ রানে ফেরেন। এছাড়া দলের দ্বিতীয় সর্বোচ্চ ৬৪ রান আসে মোহামিনুল খানের ব্যাট থেকে।

ব্রাদার্সের হয়ে দুটি করে উইকেট নেন জনি ও শরিফুল্লাহ। আর একটি এনে মোহাম্মদ শরীফ।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯
এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।