bangla news

নতুন জার্সিতে মেসিরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২০ ২:৪৭:৪৩ পিএম
আর্জেন্টিনার নতুন জার্সি। ছবি: সংগৃহীত

আর্জেন্টিনার নতুন জার্সি। ছবি: সংগৃহীত

বিশ্বকাপের পর অনেকটা স্বেচ্ছায় জাতীয় দল থেকে দূরে থাকেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। তবে সেই অভিমান ভেঙে আট মাস পর ফিরেছেন দলে। করছেন অনুশীলনও। আসন্ন কোপা আমেরিকায় অংশ নিতেই মেসির এই দলে ফেরা। তার আগে অবশ্য খেলবেন প্রীতি ম্যাচ।

কোপা আমেরিকাকে সামনে রেখে দলগুলো তাদের প্রস্তুতি সেরে নিচ্ছে। এরই মধ্যে পোশাক তৈরির প্রতিষ্ঠান এডিডাস আর্জেন্টিনা, কলম্বিয়া ও মেক্সিকোর জন্য নিয়ে এলো নতুন জার্সি। মঙ্গলবার (১৯ মার্চ) এডিডাস তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে একাধিক ছবি ও পোস্টের মাধ্যমে নতুন জার্সির বিষয়ে ঘোষণা দেয়।আর্জেন্টিনার নতুন জার্সি। ছবি: সংগৃহীতছবিতে মেসি-দিবালাসহ একাধিক আর্জেন্টাইন ফুটবলারের পরনেই দেখা গেছে নতুন জার্সি। নতুন এই জার্সিতে, আর্জেন্টিনার চিরপরিচিত নীল-সাদা জার্সির স্ট্রাইপ বদলে যাচ্ছে। আকাশি রং অনেকটাই হালকা হয়েছে। দুটো সরু স্ট্রাইপ রাখা হয়েছে কাঁধের কাছে। কালো প্যান্টের বদলে নীল প্যান্ট আনা হয়েছে। এই জার্সি পরেই শুক্রবার (২২ মার্চ) ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচ খেলতে নামবেন মেসিরা।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯
এমকেএম/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল মেসি আর্জেন্টিনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-20 14:47:43